বিএনপির লজ্জা থাকলে ভোট চাইতে আসবে না: জ্যাকব!

0
493

মনপুরা প্রতিনিধি /ভোলা নিউজ ২৪ ডটনেট : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলছে। বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরাও বাদ পড়েনি। এখানকার মানুষের প্রাণের দাবি ছিল নদীভাঙন রোধ করা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চরফ্যাশন-মনপুরা মেঘনার ভাঙনের হাত থেকে রক্ষার জন্য ১৯২ কোটি টাকা বরাদ্দ করেছেন।

শনিবার বেলা সাড়ে ১২টার দিকে মনপুরা ইউনিয়নের রামনেওয়াজ ঘাট এলাকায় নদীভাঙন রোধ প্রকল্পের কাজ পরিদর্শনে এসে পরিবেশ ও বন উপমন্ত্রী আলহাজ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির আমলে লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত হয়েছিল বিচ্ছিন্ন দ্বীপ মনপুরা। বিএনপি আমলে পানিসম্পদমন্ত্রীর বাড়ি ছিল ভোলায়। কিন্তু বিএনপির সাবেক সংসদ নাজিম উদ্দিন আলম মনপুরায় নদীভাঙন রোধে ১ টাকার কাজও করেনি। শুধুই করেছে লুটপাট। বিএনপির লজ্জা থাকলে আগামী নির্বাচনে ভোট চাইতে আসবে না।

উপমন্ত্রী আরও বলেন, মনপুরার রাস্তাঘাট, স্কুল-কলেজ ভবন, সাবরেজিস্ট্রার ভবন, ফায়ার সার্ভিস স্থাপন, ১ হাজার টন ধারণক্ষমতাসম্পন্ন খাদ্য গুদাম নির্মাণসহ সব উন্নয়নকাজ শেষ হয়েছে। সবার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানোর কাজ চলমান রয়েছে। এছাড়া উপমন্ত্রী জ্যাকব বর্ষার আগে নদীভাঙন রোধের কাজ শেষ করার জন্য সংশ্লিষ্ট ঠিকাদারদের নির্দেশ দেন।

এরপর জ্যাকব নৌ-অ্যাম্বুলেন্সের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে তিনি শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম শাহজাহান মিয়া, চরফ্যাশন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, মনপুরা আওয়ামী লীগের সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, যুবলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর, চরফ্যাশন উপজেলার জিন্নাগড় ইউনিয়ন চেয়ারম্যান হোসেন মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হাওলাদার, ওসি শাহীন খান, সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন মিয়া, সম্পাদক গিয়াস উদ্দিন আযম, ছাত্রলীগ সভাপতি শাসুদ্দিন সাগর, সম্পাদক সুমন ফরাজীসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

LEAVE A REPLY