ভোলায় সিনেট নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ,সাংবাদিক লাঞ্চিত ॥ আহত ৫

0
1456

স্টাফ রিপোর্টারঃ ভোলা নিউজ ২৪ ডটনেট : ভোলায় ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেটে রেজিষ্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগ এর সাথে ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ৫জন আহত হয়। আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ঘটনায় প্রথম আলোর ভোলা প্রতিনিধি নেয়ামত উল্ল্যাহকে লাঞ্ছিত করার ঘটনা ঘটে। পরে হামলাকারীরা ক্যামেরা সিনিয়ে নেয়ার চেষ্টা করে। এঘটনায় ভোলার সকল সাংবাদিকরা তীব্র নিন্দা এবং এঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবী জানান। 
প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ শনিবার সকাল ১০টায় ভোলা সরকারি কলেজ কেন্দ্রে ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেটে রেজিষ্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। এই ভোটকে কেন্দ্র করে দুপুর ১২টার দিকে কলেজ ক্যাম্পাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগের সাথে ছাত্রদলের মধ্যে দাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায় সংঘর্ষের ঘটনা ঘটে। ভাংচুর করা হয় চেয়ার-টেবিল। এঘটনায় উভয় পক্ষের অন্তত ৫জন আহত হয়। আহতরা হলেন- ভোলা কলেজ ছাত্রদলের যুগ্ন-আহবায়ক নুর মোহাম্মদ রুবেল,মামুন, নয়ন সেচ্ছাসেবক লীগের সাদ্দামসহ আরো অনেকে। আহতদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে ভোলা থানার ওসি খায়রুল কবিরের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
উল্লেখ্য, সিনেটে রেজিষ্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত গণতান্ত্রিক ঐক্য পরিষদ ও বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী পরিষদ প্যানেলের ২৫ প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। সারা দেশের ২৯টি কেন্দ্রের মধ্যে ভোলা সরকারি কলেজ কেন্দ্রের ভোটার সংখ্যা ছিলো ২৬৮টি জন।

LEAVE A REPLY