মাকে নেচে দেখালেন ভাবনা

0
679

ভোলা নিউজ ২৪ ডটনেট :অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ‘অভিষেকেই বাজিমাত’ বলে যে বিষয়টি রয়েছে তার শক্তপোক্ত প্রমাণ হচ্ছেন এ সুদর্শনা ও রুচিশীল অভিনেত্রী। এক ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রে অভিনয় করেই চলে এসেছেন সিনেমা প্রেমী দর্শকের পছন্দের অভিনেত্রীদের শীর্ষ তালিকায়।

শুধু সিনেমাই নয়, ছোটপর্দায় তার অভিনয় শৈলী মন্ত্রমুগ্ধ করে রাখে নাট্যপ্রেমী দর্শকদের। একাধিক গুণসম্পন্না এ পর্দাকন্যা অভিনয়ের বাইরেও রপ্ত করে নিয়েছেন নাচ। নৃত্যুপটু আশনা হাবিব ভাবনা দীর্ঘদিন ধরেই যুক্ত রয়েছেন শিল্পের অষ্টকলার অন্যতম কলা- নৃত্যকলার সঙ্গে।

ভাবনার নৃত্যশিল্পী হয়ে উঠার পেছনের কারিগর মূলত তার মা, রেহানা হাবিব। সন্তানের গুণ সম্ভবত মাকেই বেশি আনন্দিত করে তোলে। আর তাই অবসরে ভাবনার কাছে নাচ দেখার বায়না করে বসেন মা। তারই প্রতিফলন দেখা গেল মা রেহানা হাবিবের ফেসবুক অ্যাকাউন্টে। নিজ কন্যার নাচের একটি ভিডিও আপ করে রেহানা হাবিব ক্যাপশনে লিখেছেন, ‘আমি এভাবেই মাঝে মাঝে জোর করি আমাকে নেচে দেখাতে। ছোটবেলায় যখন বলতাম সঙ্গে সঙ্গে নাচত। এখন ৫০০ টাকার লোভ দেখালে একটু দেখায়’।

আশনা হাবিব বলেন, আসলে আম্মুর জন্যই তো আমি নৃত্যশিল্পী হতে পেরেছি। সেই এইটুকুন বয়স থেকেই মা আমাকে নাচের স্কুলে নিয়ে যেতেন। বারো বছর নাচ শিখেছি। বাফা থেকে নৃত্যশিল্পী হয়েছি। ছোটবেলায় হতো কী, যখন আম্মুর সঙ্গে আত্মীয় স্বজনদের বাসায় যেতাম, মা বলতো, ‘এই একটু নেচে দেখা’। আমি নাচতাম। এখন তো বড় হয়েছি, অনেক ব্যস্ততা থাকে। তাই যখন বাসায় থাকি, তখন মা নাচ দেখতে চায়। এবারও নাচ দেখতে চাইলো আম্মু। আমি নাচতে না চাইলে বলে ৫০০ টাকা দেবো। আমি বললাম, ঠিক আছে ৫০০ টাকা দিলে নাচতে পারি। আর যে গানটায় নেচেছি সেটি আম্মুর পছন্দের একটি গান।

LEAVE A REPLY