ধর্ষণের শিকার হয়েছেন অভিনয়শিল্পী মেহজাবিন।

0
396

ভোলা নিউজ ২৪ ডটনেট :ধর্ষণের শিকার হয়েছেন অভিনয়শিল্পী মেহজাবিন। বিয়ের পিঁড়িতে বসার আগে ধর্ষণের শিকার হন এই অভিনেত্রী। অবাক হয়েছেন? অবাক হওয়ার কিছু নেই। ঘটনাটি বাস্তবে নয়, একটি নাটকের।

মেহজাবিনকে সাধারণত মধ্যবিত্ত এবং শহুরে মেয়ের চরিত্রেই অভিনয় করতে দেখা যায়। এবার প্রথম তিনি ধর্ষিতার চরিত্রে অভিনয় করলেন। নাটকের নাম ‘অনামিকার নীল উপাধ্যায়’।

ড. তৌফীক এলাহির রচনা ও পরিচালনায় নাটকটির গল্পে দেখা যাবে, বিয়ের পিঁড়িতে বসার আগে একটি মেয়ে ধর্ষণের শিকার হন। এ ঘটনার পর সাধারণত হতাশায় একজন নারী আত্মহননের পথ বেছে নেয়। কিন্তু মেয়েটি প্রচণ্ড আত্মবিশ্বাস নিয়ে ঘুরে দাঁড়ায়। পরে মেয়েটির একজন সহপাঠী সুষমা সহযোগিতার জন্য এগিয়ে আসেন।

ঘটনার পালাক্রমে মেয়েটির সঙ্গে পরিচয় হয় সুষমার পূর্বপরিচিত একটি ছেলের। পেছনের ভয়াল অতীতকে দূরে ঠেলে মেয়েটি এবার আগামীকে সুন্দর করে সাজানোর জন্য সঙ্গী হিসেবে পেতে চান ছেলেটিকে।

এই নাটকে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘দারুণ একটি গল্প। এমন চরিত্রে সাধারণত অভিনয় করা হয় না। নাটকটি দর্শকদের আবেগে নাড়া দেবে বলে আমার বিশ্বাস। পাশাপাশি সমাজের মানুষের কাছে একটি মেসেজও দিবে।’ এতে মেহজাবিনের বিপরীতে অভিনয় করেছেন সজল। আরো অভিনয় করেছেন, শেলি আহসান, খালেকুজ্জামান, নিকুল কুমার প্রমুখ।

শিগগিরই নাটকটি কোনো একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

LEAVE A REPLY