চরফ্যাশনে চুরির অপবাদ দিয়ে যুবককে মধ্যযুগীয় নির্যাতন

0
6

চরফ্যাশন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটকম।। চুরির অপবাদ দিয়ে চরফ্যাশনের এক যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছে সাবেক গ্রামপুলিশের সদস্য ও তার ছেলেরা।

বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা সাইফুল ইসলামের ছেলে মো.সবুজ (২৫) কে একই এলাকার সাবেক গ্রামপুলিশ আবদুস সালাম ও তার দুই ছেলে ফিরোজ এবং রিয়াজসহ ৪/৫জন মিলে হত্যার উদ্দেশ্যে মারধর করে বলে অভিযোগ করেন ভুক্তভোগী।

চরফ্যাশন সরকারী হাসপাতালে চিকিৎসাধীন মো. সবুজ অভিযোগ করে বলেন, আমার বোনের বাড়িতে বেড়াতে গেলে প্রতিবেশি সালাম চৌকিদারের ছেলে রিয়াজ পূর্ব বিরোধের জের ধরে আমাকে রাস্তা থেকে জোরপূর্বক টেনে হিচরে তাদের বাড়িতে নিয়ে তার পিতা সালাম ও ভাই ফিরোজসহ অন্যান্যরা মিলে একত্রিত হয়ে হত্যার উদ্দেশ্যে লাঠি দিয়ে দফায় দফায় মারধর করে। এসময় স্থানিয়রা উদ্ধার করতে আসলে আমাকে চোর অপবাদ দিয়ে হাত পা বেধে আবারও বেধরক মারধর করেন তারা।

প্রত্যক্ষদর্শী আবদুল হালিম বলেন, পারিবারিক পূর্ব শত্রুতার জেরে সবুজকে তারা মারধর করে সবুজদের বাড়ির সামনে ফেলে চলে যায়। তবে অভিযুক্ত আবদুস সালাম বলেন,আমি মারধর করিনি আমার ছেলেরা মারধর করতে পারে। আমি ঘটনাস্থলে ছিলাম না।

এ ঘটনায় শশিভূষণ থানার ওসি রফিকুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY