হতদরিদ্রের মাঝে ভোলা ট্যুরিস্ট ক্লাব ঈদ সামগ্রী বিতরণ

0
38

স্টাফ রিপোর্টার।। ভোলায় “ভোলা ট্যুরিস্ট ক্লাব” এর উদ্যোগে দুস্থ ও দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১১ মে) ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ও শহরের বিভিন্ন স্থানের অসহায় হতদরিদ্র মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রি বিতরণ করা হয়।

ঈদ সামগ্রিক বিতরণ অনুষ্ঠানে ভোলা ট্যুরিস্ট ক্লাব এর সভাপতি নাহিদ নুসরাত তিসা, সহঃ সভাপতি শাওন আহমেদ, সহঃ সভাপতি আদিল হোসেন তপু, সহঃ সভাপতি আরিফ রায়হান, সাধারন সম্পাদক আরিফ রাহাত, যুগ্ন প্রচার ও প্রকাশনা সম্পাদক ফা-ইয়াদ বিন জামান রিয়াম, কার্যনির্বাহী সদস্য জেবুননেসা লাইজু সহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় অধশতাধিক অসচ্ছল পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় সামগ্রী হিসেবে পোলার চাল, চিনি, ডাল, পিয়াজ, সেমাই, ও সাবান দেওয়া হয়।


এ সময় ভোলা ট্যুরিস্ট ক্লাব সভাপতি নাহিদ নুসরাত তিশা বলেন, আমার “ভোলা ট্যুরিস্ট ক্লাব” এর উদ্যোগে ক্ষুদ্র প্রচেষ্টায় শহরের করোনায় কর্মহীন ও অসহায় পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য এগিয়ে এসেছি। আমাদের মত সমাজের সকল বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিৎ। সমাজের ছোট বড় সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারলেই আমাদের ঈদের আনন্দ সার্থক হবে।

উল্লেখ, পর্যটন নির্ভর অর্থনীতি গড়তে ভোলা জেলার পর্যটনের প্রয়োজনীয় উন্নয়ন ও ভোলার পর্যটনকে বিকাশ করতে, এবং ভোলার প্রাকৃতিক সৌন্দর্য বিশ্বের কাছে তুলে ধরতে ২০২০ সালের ২৩ সেপ্টেম্বর ভোলা ট্যুরিস্ট ক্লাব’ নামে সংগঠনের আত্মপ্রকাশ ঘটে। তার পর থেকেই তারা ভোলাকে রিপ্রেজেন্ট করতে বিভিন্ন কাজ করে যাচ্ছে।

LEAVE A REPLY