ইয়ুথ পাওয়ার উদ্যোগে চরফ্যাশনে ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরন

0
3

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলার চরফ্যাশনে অসহায় দরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরণ করেছেন তারুন্যের সংগঠন  ইয়ূথ পাওয়ার ইন বাংলাদেশ। রবিবার (৯ মে)  বিকালে  চরফ্যাশন বাজারের বিভিন্ন পয়েন্টে ‘ইয়ূথ পাওয়ার ইন বাংলাদেশ’ এর পক্ষ থেকে  অর্ধ শতাধিক মানুষের মাঝে এই খাদ্য  ও ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন,চরফ্যাশন বাজারের বিশিষ্ট ব্যবসায়ী শাহনাজ পিংক, চরফ্যাশন সরকারি কলেজের সহকারী অধ্যপক  নজরুল ইসলাম, ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ চরফ্যাশন উপজেলা সভাপতি মনির আসলামি ,সহ-সভাপতি শাহাবুদ্দিন চৌধুরী,শাহ কামাল,মাওলানা নুরুল আমিন,সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নাফিস পাটোয়ারী, সহ-সভাপতি ইসরাত জাহান,কো-অর্ডিনেটর তরিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মোবাশ্বের আলম নিশাত, আইন বিষয়ক সম্পাদক রব্বি দেওয়ান রাফি, দপ্তর সম্পাদক রকিবুল ইসলাম রেজভী, প্রচার সম্পাদক মেহেদী হাসান, উপ-প্রচার সম্পাদক সিয়াম, পরিবেশ বিষয়ক সম্পাদক আলভী, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক জিহান, সদস্য, জুয়েনা চৌধুরী, মালা ও জুলিয়া ইসলাম প্রমুখ।
ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ চরফ্যাশন উপজেলা সভাপতি মনির আসলামি বলেন, ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ করোনাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। তারা সাধারণ মানুষকে খাদ্য সামগ্রী, মাস্ক, হ্যান্ডস্যানেটাইজার বিতরণ করেছে। এরই ধারাবাহিকতায় আমরা অসহায় দরিদ্র ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য ও ঈদ বস্ত্র বিতরণ করেছি। আমাদের মানবিক সহায়তার এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

LEAVE A REPLY