ভোলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধকে পিটিয়ে হাত ভেঙে দিলো প্রতিপক্ষ

0
10

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোঃ শাজাহান (৭০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা। এছাড়াও প্রতিপক্ষের হামলায় ওই বৃদ্ধের পুত্রবধূ আঁখি বেগম (২২)সহ আরো ৩/৪ জন আহত হয়ে ভোলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। ঘটনা ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রতনপুর গ্রামে।

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে আহত বৃদ্ধ মোঃ শাজাহান অভিযোগ করেন জানান, একই বাড়ির ফারজানা বেগমের সাথে তার পুত্রবধূর দেড় বছরের শিশুর খেলাধুলাকে কেন্দ্র করে গত রবিবার (৪ এপ্রিল) বিকেলে বার্কবির্তক সৃষ্টি হয়। পরের দিন সোমবার (৫ এপ্রিল) সকালে তিনি তার মুদি দোকান খুলতে গেলে স্থানীয় মাইনউদ্দিনের নেতৃত্বে কাজর, শামিম মহসিন আবদুল্লাহ ও আকবর আমাকে পিটিয়ে আহত করে হাত ভেঙে ফেলে আমার দোকানের নগদ ৯৫ হাজার টাকা ও মালামাল নিয়ে যায়। এসময় আমার পুত্রবধূসহ পরিবারের কয়েকজন বাঁধা দিতে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করেন তারা। পরে স্থানীয়দের সহযোগীতায় আমরা ভোলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছি।

এদিকে অভিযুক্ত মাইনউদ্দিন অভিযোগ অস্বীকার করে জানান, আমি মারামারি পরে এসেছি। উভয় গ্রুপের মধ্যে মারামারি হয়েছে। তবে দোকানে কোন টাকা ও মালামাল কেউ নেয়নি।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন জানান, এ বিষয়ে কেউ আমাদের কাছে অভিযোগ করেনি। অভিযোগ পেয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY