ভোলায় করোনা  প্রতিরোধে  মাস্ক বিতরণ স্বাস্থ্য বিধি না মানায় জরিমানা আদায়

0
26

ভোলা নিউজ২৪ডটকম।। করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধিতে ভোলায় পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে।


আজ বুধবার সকাল ১১ টা থেকে দুপুর পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালত জনসচেতনতা সৃষ্টির পাশাপাশি ৩১ জন ব্যক্তিকে ৭ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করেন।এছাড়াও ভ্রাম্যমাণ আদালত মাস্ক বিহীন জনসাধারণের মাঝে  প্রায় ৪ শ মাস্ক বিতরণ করেন।
জানা যায়,করোনা ভাইরাসের সংক্রমন বৃদ্ধি পাওয়ার কারনে প্রধানমন্ত্রীন কার্যলয়েন ১৮ দফা নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে  ভোলার নাবাগত জেলা প্রশাসক  মো: তৌফিক-ই-লাহী চৌধুরী নেতৃত্বে করোনা প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালত এর মাধ্যমে মাস্ক বিহীন জনসাধারনকে জরিমানা আদায় করা হয়। এ সময় জনসচেতনতা সৃষ্টির পাশাপাশি জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো: রিদুয়ানুল ইসলাম ও সহকারী কমিশনার ইউসুফ হাসান  নেতৃত্বে পৃথক দুটি  ভ্রাম্যমাণ আদালত আজ  বেলা ১১ টা থেকে শহরের কালিনাথ রায়ের বাজার থেকে শুরু করে সদর রোড, এবং যুগীর গোল  এলাকায় অভিযান চালায়। এ সময় মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালত ৩১ জনকে ১ হাজার টাকা  থেকে স্বর্বনিন্ম ১ শ টাকা পর্যন্ত জরিমানা করেন।

LEAVE A REPLY