চরফ্যাসনে স্ত্রীর সাথে রাগ করে ফাঁস দিয়েছে স্বামী :: তদন্তর দাবী এলাকাবাসীর

0
45
smart

দুলারহাট প্রতিনিধি :: স্ত্রীর সাথে অভিমান করে জীবন দিলেন মো: রাসেল নামের এক যুবক। পুলিশ তার লাশ উদ্ধার করেছে। তবে অভিমানের কারন জানাযায়নি। নিহতর পরিবারে চলছে শোকের মাতম।

থানা পুলিশ ও স্থানীয়দের মাধ্যমের প্রাপ্ত তথ্যমতে,চরফ্যাসন উপজেলার দুলারহাট থানার নুরাবাদ ইউনিয়নে স্ত্রীর সাথে অভিমান করে মোঃ রাসেল (২৫) নামের এই যুবক মারা যায়।

মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় নুরাবাদ ইউনিয়নের ৮নং ওয়ার্ড ওই যুবকের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত রাসেল নুরাবাদ ইউনিয়ন ৮নং ওয়ার্ডের মোঃ জামাল মাঝির ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রাসেল এবং তার স্ত্রী ঝুমুরের সাথে মঙ্গলবার সকালে অজ্ঞাত কারনে ঝগড়া হয়। ঝগড়া হওয়ার পর স্ত্রী তার বাবার বাড়িতে চলে যায়। এসময়ে রাসেলের বাবা জামাল মাঝিও কাজ করতে মাঠে যায়। বাসায় কেউ না থাকায় ওই যুবক নিজ ঘরে আড়ার সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস দেয়। পরবর্তীতে ঝুলন্ত অবস্থায় থাকা রাসেলের মরদেহটি প্রতিবেশিরা মাটিতে নামায় এবং থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
রাসেলের বাবা জামাল মাঝি ও স্ত্রী ঝুমুরকে আত্মহত্যার কারনটি জিজ্ঞাসা করলে তিনি মুখ খুলতে রাজি হননি। তার এ মৃত্যুর বিষয়ে উভয়ের কোন অভিযোগ নেই বলে জানান। তবে এনিয়ে স্থানীয়দের মাঝে নানান ধরনের প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। তারা বিষয়টি সঠিক তদন্তের মাধ্যমে সকলের সামনে আনার দাবী জানান।

এদিকে দুলারহাট থানা পুলিশ যুবকের লাশ, গলায় ফাঁস দেওয়ার দড়ি ও আলামত উদ্ধার করেছে।

দুলারহাট থানার অফিসার ওসি মোঃ মুরাদ হোসেন জানান, নিহতের বাবা ও তার স্ত্রীর কোন অভিযোগ নেই। বিষয়টি দেখছি। তবে ময়না দতন্তের প্রয়োজন হলে লাশ মর্গে পাঠানো হবে।

LEAVE A REPLY