তজুমদ্দিনে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত ২

0
23

তজুমদ্দিন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটকম।।ভোলার তজুমদ্দিনে সড়ক দূর্ঘটনায় এক মটর সাইকেল আরোহী নিহত ও দুইজন আহত হয়েছে। আহতদেরকে তজুমদ্দিন ফায়ার সার্ভিসের কর্মিরা উদ্ধার করে তজুমদ্দিনে হাসপাতালে পৌছে দেন।
ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৫টায় লালমোহন থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে মটর সাইকেল যোগে তজুমদ্দিন টু কুঞ্জেরহাট সড়কের পাকা রাস্তার মাথায় আসলে পিছন হইতে একটি ট্রাক্টর ধাক্কা মারলে মটর সাইকেলটি রাস্তার উপর পরে যায়। এ সময় ট্রাক ড্রাইভার মটর সাইকেল আরোহী গায়ের উপর ট্রাক্টরটি তুলে দিলে ঘটনাস্থলেই তুহিন (২০) নিহত হয়। অপর দুই আরোহী আহত হয়। আহতরা হলেন, জুয়েল (২৪) ও রিফাত (২০)। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে তারা আহতদের উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে পৌছে দেন। তজুমদ্দিন ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ জসিম উদ্দিন চৌধুরী বলেন, সড়ক দূর্ঘটনার সংবাদ পেয়ে তিনজনকে আহত অবস্থায় উদ্ধার হাসপাতালে পৌছে দেই। সেখানে চিকিৎসক তুহিন নামের একজনকে মৃত ঘোষনা করেন।
জানতে চাইলে তজুমদ্দিনে থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক বলেন, ঘটনা শুনার পর হাসপাতালে ফোর্স পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রকৃয়াধীন রয়েছে।

LEAVE A REPLY