প্রচারনায় হাজারো মানুষের ঢল,উন্নয়ন মানেই নৌকা

0
48
????????????????????????????????????

মো: আফজাল হোসেন ।। নৌকার প্রচারনায় হাজারো মানুষের ঢল দেখলো ভোলাবাসী। শুধু তাই নয়, প্রয়োজনে সকল ভেধাভেদ ভুলে আওয়ামী লীগ এক প্লাটফর্মে আসতে পাড়ে তার আবারো প্রমান দেখলো নৌকার দলীয় প্রচারনার শেষ দিনে।

আজ ২৫ ফেব্রুয়ারী ভোলা পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে দলীয় প্রচারনার ছিলো শেষ দিন। তাই আগ থেকেই ভোলাবাসীর কাছে ছিলো মিছিল দেখার চেয়ে মিছিলে কারা থাকে সেদিকে নজর। শেষ পর্যন্ত সকল সমালোচকদের জবাবে মিছিলের প্রথমেই ছিলো দুই ভাই একে অপরের হাত ধরে হাস্যজ্জল অবস্থায়,যা ছিলো নতুন বছরের চমক। স্লোগানে স্লোগানে মুখরিত পৌরসভার পুরো এলাকা। পুলিশের রাস্তা বন্ধ করে রিক্সা এবং গাড়ি সরিয়ে দিয়ে রাস্তা পরিস্কার করা দেখেই বলে দিয়েছে কেমন ছিলো নৌকার মিছিল। অন্তত ঘন্টাখানিকের জন্য থমকে গিয়েছিলো শহরের সকল রাস্তাঘাটের যান চলাচল। নৌকা আর নৌকা বলে মিছিলে অংশ নেয় প্রায় সকল কাউন্সিলর। নিজস্ব প্রতিকের পাশাপাশি নৌকার স্লোগান ছিলো লক্ষনীয়।এসময় একই ওয়ার্ডের আওয়া্মী লীগের একাধিক প্রার্থীরা মিছিল নিয়ে আসে শহরের বাংলাস্কুল মাঠে।

সবকিছুর পরে আকর্ষনীয় বিষয় ছিলো এবং পৌরবাসির নজর ছিলো জেলা আওয়ামী লীগ এর সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকিব ও সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লব এর মিছিলে অংশ নেয়ার দৃশ্য। দীর্যদিন ধরে কানাঘুশা ছিলো তাদের বিরোধের বিষয়টি। প্রকাশ্যে না থাকলেও ভোলাবাসীর কাছে তা স্পস্ট। দলীয় প্রয়োজনে সকল কিছু ভুলে তারা এক হতে পাড়ে তার প্রমান দিলো নৌকার পক্ষে দলীয় প্রচারনার শেষ দিনে। যা রাজনৈতিক অংগনে বড় ধরনের সফলতা হিসেবে দেখছেন অনেকেই। মিছিল শেষে বাংলাস্কুল মাঠে সমাবেশে জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লব বলেন,বর্তমান যে উন্নয়ন করেছেন তা অতিতে কেউপাড়েনি আর আগামীতেও পারবে না। জেলার সব পৌরসভায় যা উন্নয়ন হয়েছে তা মেয়র মনিরুজ্জামান একাই করেছেন বলেও উল্লেখ করেন তিনি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানান পৌরবাসির প্রতি।

LEAVE A REPLY