ভালোবাসা দিবসে সবার ঘরে ফুল পৌছে দিল নৌকার মেয়র প্রার্থী মনিরুজ্জামান মনির

0
23
স্টাফ রির্পোটার,ভোলা নিউজ২৪ডটকম।।বসন্ত ও বিশ্ব ভালোবাসা দিবসে রাস্তায় নেমে পৌরবাসীকে ফুলে দিয়ে ভালোবাসা বিনিময় করে নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মনিরুজ্জামান মনির।
আজ বিশ্ব ভালোবাসা দিবস বা ভ্যালেন্টাইনস ডে`।এ দিনে নানা বয়সের মানুষের ভালোবাসার বহুমাত্রিক রূপ প্রকাশের আনুষ্ঠানিক দিন।মানুষে-মানুষে ভালোবাসাবাসার দিনও এটি। প্রেমিক প্রেমিকার জন্য দিনটি অনেক মুল্যবান আজ তারা তাদের ভালোবাসা বহিরপ্রকাশ করে।ভোলায় আসন্ন পঞ্চম ধাপে পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়রের ভিন্ন মাত্রার ভালোবাসা দেখলো ভোলাবাসি।
সদর রোডে দোকানদারদের ফুল দিচ্ছেন নৌকার মেয়র প্রার্থী
রোববার (১৪ ফেব্রুয়ারি)সকালে ভোলা সদর রোডে নানান শ্রেণীপেশার মানুষের মাঝে ফুল দিয়ে শুভেচ্ছা ও ভালোবাসা চাইলেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মনিরুজ্জামান মনির।
মেয়র প্রার্থী মনিরুজ্জামান মনির বলেন,
ভালোবাসা একটি বিশেষ ৭ দিনের জন্য নয়। সারাবছর, সারাদিন ভালোবাসার।আর আমি আমার পৌরবাসী কে ভালোবাসি তারা আমাকে ভালোবেসে টানা দুইবার মেয়র নির্বাচিত করেছেন এবার ও আমি আশাবাদী আমাকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করবেন।
সে সময় তিনি আরো বলেন,পৌরসভার ৯ টি ওর্য়াডের প্রতিটি ঘরে ভালোবাসা দিবস ও বসন্তের শুভেচ্ছা জানিয়ে গোলাপ ও রজনীগন্ধা ফুল পাঠিয়েছি।সবাইকে ভালোবাসা দিয়ে আগামী (২৮ ফেব্রুয়ারি)নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।
সে সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু বলেন,আমরা সকাল থেকে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে শহরের বিভিন্ন দোকানে ও পথচারীদের মাঝে লিফলেট বিতরন করেছি।পৌরবাসীকে
মেয়রের পক্ষথেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছি।আমি আশাবাদী এই ভালোবাসা বিনিময় এর মধ্যে দিয়ে পৌরবাসী আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।
সে সময় তার সাথে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

LEAVE A REPLY