তরুন প্রার্থী জুম্মানকে ঘিরে আশার আলো দেখছেন এলাকার মানুষ

0
120

রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ২৪ডটকম।।ভোলা পৌরসভার নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আসাদ হোসেন জুম্মান কে ঘিরে চলছে নানা জল্পনা কল্পনা।অল্প কিছুদিনে এলাকায় মুরুব্বিদের কাছে সুনাম কুড়িয়েছেন জুম্মান।

৪নং ওয়ার্ডের বয়স্কদের পায়ে সালাম করে দোয়া নিচ্ছেন জুম্মান

এবার ভোলা পৌরসভা নির্বাচনে তিনি তরুন ও নতুন প্রার্থী।আরএই উদীয়মান তরুননেতা , পরিশ্রমী, কর্মঠ আসাদ হোসেন জুম্মান কে ঘিরে আশার আলো দেখছেন তার এলাকা ৪নং ওয়ার্ড এলাকার সাধারণ মানুষ।

এবার ৪নং ওয়ার্ডের সবার মুুুখেই শোনাযাচ্ছে জুম্মান এর কথা।নম্র ভদ্র বিনয়ী সভাবের ছেলে আসাদ হোসেন জুম্মান।

৪নং ওয়ার্ডের নানান সমস্যা আর তরুনদের নিয়ে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন জুম্মান।তাই এবার তরুনদের কাছে অল্প কদিনে খুব জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

৪নং ওয়ার্ডের নতুন ভোটার আমিন বলেন, আমাদের তরুনদের আইডল জুম্মান ভাই। জুম্মান ভাইকে সাথে নিয়ে আমরা শিক্ষিত সমাজ গড়তে চাই। তাই আমি মনে করি জুম্মান ভাই নির্বাচিত হলে মাদক ও নিরক্ষর মুক্ত এক আধুনিক সমাজ গড়তে পারবেন।

এছাড়া ওই এলাকার মুরুব্বীরা বলেন জুম্মান খুব ভদ্র ছেলে, আমি ওর মধ্যে আগামীর ভবিষ্যত দেখতে পাই।জুম্মান কে আমরা কাউন্সিলর হিসাবে পেলে এলাকার অনেক উন্নয়ন হবে বলে আমার বিশ্বাস।
ওই ওয়ার্ডের এমন হাজারও মানুষের মুখে মুখে শোনা যাচ্ছে জুম্মান এর প্রসংশার কথা।

আগামী ২০২১ সালের ২৮ফেব্রুয়ারি ভোলা পৌরসভার নির্বাচনে ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করার ঘোষনা দেওয়ার পর থেকেই পুরো এলাকাজুড়ে এখন আলোচনায় মুখর হয়ে উঠেছে আসাদ হোসেন জুম্মান কে নিয়ে।৪নং ওয়ার্ডে উন্নয়নের পাল তুলতে তাকেই কাউন্সিলর হিসেবে পেতে চায় ৪নং ওয়ার্ডবাসী এমনটাই মনে করছেন এলাকাবাসী।

এদিকে আসাদ হোসেন জুম্মান প্রতিনিয়ত সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তরভাবে কাজ করে যাচ্ছেন। তিনি তার পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে গড়ার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি ভোলা পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর হলে জনগনকে দেওয়া তার সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করে তিনি সব শ্রেনীর মানুষের অন্তরে স্থান করে নিবেন বলে এটাই তার প্রত্যাশা।
নির্বাচন প্রসঙ্গে কাউন্সিলর প্রার্থী আসাদ হোসেন জুম্মান ভোলা নিউজ২৪ডটকম কে বলেন, আমি আমার ওয়ার্ড কে সুুুন্দর ও মাদক মুক্ত এলাকাতে রুপান্তরিত করতে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় জনগনের মাঝে কাজ করতে চাই।সেই সাথে আমি নির্বাচিত হলে এলাকায় ক্ষুধা, দরিদ্র ও নিরক্ষরমুক্ত একটি সমাজ গড়তে চাই। সাথে প্রতিটি এলাকায় বিশুদ্ধ খাবার পানি ও চিকিৎসাসেবা নিশ্চিত করতে চাই।

LEAVE A REPLY