ভোলা ছাত্রদলের সভাপতিকে মারধর করে পুকুরে ফেলেছে বিক্ষুব্ধ কর্মীরা  

0
541
ভোলা নিউজ২৪ডটকম।।ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম কে জেলার পদ বানিজ্যের কারণে রাত ১০টায় তৃণমূলের নেতা-কর্মীরা ক্ষিপ্ত হয়ে মারধর করে পুকুরে ফেলেছে।
আজ শুক্রবার(১৯ডিসেম্বর)রাত১০টায় ছাত্রদলের সভাপতি নূরে আলমকে তৃণমূলের নেতা-কর্মীরা ক্ষিপ্ত হয়ে মারধর করে জেলা সরকারি স্কুলের পুকুরে ফেলেছে।
পদ বঞ্চিত নেতাকর্মীদের অভিযোগ ভোলা জেলা ছাত্রদলের সভাপতি মোঃ নুর-আলম এবং সাধারণ সম্পাদক আল-আমিন পদ বানিজ্যে করে হামলা মামলায় নির্যাতিত হওয়া ভোলা জেলার ১৯টি ইউনিটের তৃণমূলের ত্যাগী নেতা কর্মীরা কমিটিতে স্থান পাইনি বলে অভিযোগ করে ছাত্রদলের তৃণমূলের ত্যাগী নেতা-কর্মীরা।
এসব কর্মীরা আরো অভিযোগ করে বলেন, এর আগে ১৬ টি ইউনিট কমিটি টাকার বিনিময়ে করে থাকেন এবং আজকে ৩টি ইউনিটের কমিটি অনুমোদন করেন, এই তিনটি ইউনিট কমিটিতে ত্যাগী হামলা মামলা কারানির্যাতিত কাউকে স্থান দেয়া হয় নাই তাই তৃণমূলের নেতা-কর্মীরা ক্ষিপ্ত হয়ে রাতে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুর আলম এর ওপর চড়াও হয় এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে পিটিয়ে পুকুরের মধ্যে ফেলে দেয় পদ বঞ্চিত ছাত্রনেতারা।
ভোলা জেলা ছাত্রদলের ত্যাগী কারানির্যাতিত হামলা মামলা শিকার হওয়া ছাত্র নেতারা ঘোষণা দিয়েছেন এই কমিটি বিলুপ্ত না হওয়া পর্যন্ত আমরা এভাবেই প্রতিবাদ করে যাবো কাউকে ছাড় দেওয়া হবে না।

LEAVE A REPLY