নো মাস্ক, নো সার্ভিস’ কার্যক্রম বাস্তবায়নে ভোলায় A.S.O এর মাস্ক বিতরণ

0
150

স্টাফ রিপোর্টার।। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ভোলায়  করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ‘নো মাস্ক, নো সার্ভিস’ নীতি ব্যাপকভাবে বাস্তবায়নের লক্ষ্যে কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের বেসরকারি সংগঠিত এ্যওয়ার স্টুডেন্টস অরগানাইজেশন (A.S.O) এর পক্ষ থেকে মাক্স বিতরণ করা হয়েছে।

আজ  বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকালে  ভোলা সদর উপজেলার বিভিন্ন স্থানে এ্যাওয়ার স্টুডেন্টস অরগানাইজেশান এর পক্ষ থেকে  মাস্ক বিতরণ করা হয়।  সচেতনতার লক্ষে সকলকে মাস্ক পরতে উৎসাহিত  করা করা হয়। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী  ‘নো মাস্ক, নো সার্ভিস’ মেনে চলার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন এ্যাওয়ার স্টুডেন্টস অরগানাইজেশান সভাপতি মোঃ শফিউল বাশার রাতুল,শাফায়াত হোসেন (সিয়াম), ছাত্রী বিষয়ক সম্পাদিকা ফাওজিয়া আফ্রিন ইলোরা,সহ সভাপতি সিফাত, সদস্য সাহরিয়ার দিহান, সুমিত কুমার সহ আরো অনেকে।

ভোলা সরকারি কলেজের শিক্ষার্থী  মোঃ শাফায়াত হোসেন (সিয়াম) বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী  ‘নো মাস্ক, নো সার্ভিস’ নীতিকে সঠিক ভাবে মেনে চলতে হবে। “বর্তমানে মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করার লক্ষ্যে A.S.O যে উদ্যোগ গ্রহণ করেছে তা খুবই প্রশংসনীয়।  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো সোনার বাংলা প্রতিষ্ঠা করা। তার সেই স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী,জননেত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। তাই আশা করি সোনার বাংলা গড়ার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী সব সময় এই সংগঠন কাজ করে যাবে।” এসময় তিনি বর্তমান সরকারের সকল নির্দেশনা মেনে চলার জন্য সকলকে আহবান জানান।

এ্যওয়ার স্টুডেন্টস অরগানাইজেশন এর সভাপতি মোঃ শফিউল বাশার রাতুল জানান, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে আমাদের সংগঠন কাজ করে যাবে এবং সর্বদা মানুষের পাশে থাকবে। আমরা সকলে মিলে সোনার বাংলা গড়ে তুলবো। তিনি আরো বলেন, “বর্তমানে আমরা করোনা মহামারী সম্পর্কে সকলকে সচেতন করার জন্য কাজ করে যাচ্ছি। সতর্কতাই পারে এই মহামারী থেকে আমাদের রক্ষা করতে।

LEAVE A REPLY