মনপুরায় ট্রলারে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরনে দুই জেলে দগ্ধ ॥ আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ

0
31

মনপুরা সংবাদদাতা ॥ভোলার মনপুরার মেঘনায় ইলিশ শিকারের সময় শ্রীরাম মাঝির ট্রলারে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরন ঘটে দুই জেলে দগ্ধ হয়। ওই ট্রলারে থাকা অপর জেলেরা দগ্ধ হওয়া জেলেদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে দগ্ধ জেলেদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত আবাসিক ডাঃ শিপন চন্দ্র পাল প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

সোমবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার শামসুদ্দিন চর সংলগ্ন মেঘনায় ইলিশ মাছ ধরার সময় ট্রলারে এই দূর্ঘটনা ঘটে।

গ্যাস সিলিন্ডারে বিষ্ফোরনে দগ্ধ জেলেরা হলেন, রাধেসাম (৩২) ও সমীর দাস (৪০)। ওই দুই জেলে উপজেলার হাজিরহাট ইউনিয়নের সোনারচর গ্রামের বাসিন্দা।

ট্রলারের মাঝি শ্রীরাম জানান, সকাল সাড়ে ৯ টায় শামসুদ্দিন চর সংলগ্ন মেঘনায় ইলিশ শিকারের জন্য জাল পাতা হয়। পরে সকালের রান্না গ্যাসের চূলায় উঠাতে গেলে হঠাৎ গ্যাস সিলিন্ডার বিষ্ফোরন ঘটে। এতে রাধেসাম ও সমীরদাস শরীরের বেশির ভাগ অংশ পুড়ে যায়। পরে সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

এই ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আবাসিক ডাঃ শিপন চন্দ্র পাল জানান, দগ্ধ দুই জেলের শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। জেলেদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY