দৌলতখানে এনএসআইর অভিযানে ২৭ র‌্যারেল চোরাই তেল জব্দ

0
96

দৌলতখান প্রতিনিধি ।। ভোলার দৌলতখানে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআইর) অভিযানে (২৭ব্যারেল) চোরাই তেল জব্দ করা হয়েছে।

আজ (২৭জুলাই) বেলা ১২টা থেকে ঘন্টা ব্যাপি দৌলতখান পৌরসভা ১নম্বর ওয়ার্ডের সুলিজগেইট এলাকায় ভোলা জেলা গোয়েন্দা সংস্থা (এনএসআইর)উপ-পরিচালক মোঃ শামীমুর রহমানের নেতৃত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিতেন্দ্র কুমার নাথ,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমানের উপস্থিতিতে অভিযান পরিচালনা করে এসব চোরাই তেলের ব্যারেল জব্দ করা হয়। এ সময় সাহাবুদ্দিনের তেলের গোডাউন থেকে ১০ ব্যারেল ও হাকিমের তেলের গোডাউন থেকে ১৫ ব্যারেল এবং মিলনের গোডাউন থেকে ২ ব্যারেল  চোরাই তেল জব্দ করা হয়।

অপরদিকে দৌলতখান মাছঘাট সংলগ্ন সালাউদ্দিনের তেলের গোডাউনে বিস্ফোরক লাইসেন্স না থাকায় ভ্রাম্যমাণ আদালতে ১০হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া সাহাবুদ্দিন নামে এক তৈল ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বর্তমানে এসব চোরাই তেল দৌলতখান থানা হেফাজতে রয়েছে।

দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিতেন্দ্র কুমার নাথ জানান,  দৌলতখান পৌরসভা ১ নম্বর ওয়ার্ডের কয়েকটি তেলের গোডাউনে অভিযান চালিয়ে এসব চোরাই তেলের ব্যারেল জব্দ করা হয়েছে।  তবে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এদিকে স্থানীয়দের অভিযোগ এমন বহু অসাধু ব্যবসায়ী রয়েছে,যারা এই চোরাই তেলের ব্যবসা করছে বুক ফুলিয়ে। থানার সামনে এসব ঘটনা বছরের পর বছর হলেও পুলিশ থাকছে নিরব। এসব চোরা কারবারিদের বিষয় খোজ-খবর নিয়ে ব্যবস্থা নেয়ার দাবী এসব সাধারন মানুষের। প্রশাসনের সবাই জানলেও তারা কোন ব্যবস্থা না নেয়ায় হতাশ এবং প্রশাসনের ভুমিকা নিয়ে প্রশ্ন তুলছেন।

LEAVE A REPLY