কলেজ শিক্ষার্থী  সিয়ামের ঈদের সালামির টাকায় হতদরিদ্রদের মাঝে আর্থিক সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

0
339

ভোলা নিউজ ২৪ ডট কম।।ভোলা কলেজ শিক্ষার্থীর ঈদের সালামির টাকায় অসহায় হতদরিদ্র  পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রধান ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার ৩১ মে বিকেলে ভোলা সরকারি কলেজ একাদশ শ্রেনির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শাফায়াত হোসেন সিয়াম তার নিজস্ব উদ্যোগে ঈদের সালামির টাকায় ভোলা পৌর-সভার  বিভিন্ন এলাকায় ৬০ জন অসহায়, হতদরিদ্র, সুবিধাবঞ্চিত  মানুষের মাঝে (কোভিট ১৯) করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী  বিতরণ ও অর্থীক সহায়তা করেন। তার পাশাপাশি এলাকায় করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করার লক্ষে লিফলেট বিতরণ করেন ও প্রয়োজনীয় কাজ ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য আহবান জানান।

কলেজ শিক্ষার্থী শাফায়াত হোসেন সিয়াম জানান, আমি সর্বদা সবসময় হতদরিদ্র, অসহায় পরিবারের পাশে আমার সামর্থ্য অনুযায়ী দাঁড়ানোর চেষ্টা করি।। আশাকরি আগামীতেও এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবো। তাছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা নির্মাণে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। সোনার বাংলা গড়ার লক্ষ্যে  দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী সব সময় কাজ করে যাবো।

LEAVE A REPLY