ভোলায় নতুন আরো ৬ জনের করোনা সনাক্ত

0
447

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলা ব্যাংক কর্মকর্তাসহ সদর ও মনপুরা উপজেলায় নতুন করে আরও ৫ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। এরমধ্যে ভোলা সদরে উপজেলায় ৪ জন ও মনপুরা উপজেলায় ২ জন। আজ শনিবার রাত সাড়ে ৯টায় ভোলার সিভিল সার্জন রতন কুমার ঢালী এতথ্য নিশ্চিত করেছে। এর আগে গত বৃহস্পতিবার এদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। এনিয়ে ভোলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৬ জনে।

সিভিল সার্জন আরো জানান, ভোলা সদর উপজেলায় আক্রান্তদের মধ্যে কাজী ফার্ম ইন্ডাস্ট্রিজে কর্মরত ২ জন, সার্কিট হাউজ সংলগ্ন এলাকায় একজন ও একজন ব্যাংক কর্মকর্তা শহরের পুরাতন যুগীরঘোল এলাকার বাসিন্দা। এদের শারিরীক অবস্থা বুঝে স্বাস্থ্য বিভাগ পরবর্তী পদক্ষেপ নেবে বলে জানান তিনি।

অপরদিকে মনপুরার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মহমুদুর রশিদ জানান, মনপুরায় আক্রান্তদের মধ্যে একজন দক্ষিণ সাকুচিয়া ও অপরজন হাজিরহাট ইউনিয়নের বাসিন্দা। আক্রান্ত এই দুই ব্যক্তিকে মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনান্ত আইসোলেশন ইউনিটে রাখা হবে বলে জানান তিনি।

স্থানীয় সূত্রে জানায় যায়, মনপুরায় ঢাকা ফেরত দুইজনের করোনা শনাক্ত।এদের মধ্যে একজন আশুলিয়া গার্মেন্টস কর্মী ও অপরজন সদরঘাটে আলুর আড়ৎদের কর্মচারী।

LEAVE A REPLY