ভোলায় জেলা আ’লীগের সভাপতি মজনু মোল্লার পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে ত্রান বিতরন

0
140

এম শাহরিয়ার জিলন ॥ নভেল করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধ সৃষ্টির লক্ষ্যে ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার পক্ষ থেকে অসহায়, দুস্থ, দিনমজুর, কর্মহীন পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। সোমবার (১৩ এপ্রিল-২০) সকালে পূর্ব ইলিশা ইউনিয়নের জংশন বাজারের গাজীপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে পূর্ব ইলিশা, পশ্চিম ইলিশা ও রাজাপুর ইউনিয়নের ৭ শত পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী বিতরন করা হয়। ত্রান সামগ্রীর মধ্যে রয়েছে ২৫ কেজি চাল, ৩ কেজি তৈল, ৩ কেজি ডাল।
ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার তত্ত্বাবধানে ত্রান সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, তরিকুল ইসলাম রনি, ছাত্রলীগ নেতা মোঃ ইউসুফ সোয়েব, আজিজ মেহরাব মোল্লা প্রমুখ।
জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা বলেন, মরণঘাতী নভেল করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায়, দুস্থ, দিনমজুর, কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছি। ভোলার উত্তরের পূর্ব ইলিশা, রাজাপুর ও পশ্চিম ইলিশা ইউনিয়নের ৭ শত পরিবারের তালিকা তৈরি করে তাদেরকে চাল, ডাল, তৈল দেওয়া হয়েছে। এর আগে গত ৭ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভোলা পৌরসভা ও এর আশ পাশের ইউনিয়নের হতদরিদ্র, অসহায় ৭০০ পরিবারের মাঝে বিতরণ করা হয়। দেশের এই ক্লান্তিকালে প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছি এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

LEAVE A REPLY