অ্যাম্বুলেন্সে চড়ে মাদক সেবন করতে এসে আটক!

0
148

ভোলা নিউজ২৪ডটকম।। লালমনিরহাট জেলাকে আক্ষরিক অর্থে ‘লকডাউন’ ঘোষণা না করা হলেও জেলায় সব ধরণের যানবাহন প্রবেশ ও জেলা থেকে বাইরে যাওয়ার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। পাশাপাশি জেলার অভ্যন্তরে সবধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। জেলা প্রশাসক মো. আবু জাফর স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তির পর গত ৮ এপ্রিল থেকে এ নির্দেশনা জারি রয়েছে।

তবে অ্যাম্বুলেন্সের মতো কিছু জরুরি সেবার জন্য কিছু যান চলছে। আর এই সুযোগকে কাজে লাগিয়ে মাদকসেবন করতে এবার  অ্যাম্বুলেন্সকে ব্যবহার করে মাদকসেবন করতে এসে ধরা খেয়েছে দুই মাদকসেবী।

আজ রবিবার বিকালে জেলার কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের সীমান্তবর্তি লতাবর গ্রামে (কাউয়ার বাজার) অ্যাম্বুলেন্সসহ তাদের দুজনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় এলাকাবাসী। এ সময় তিন বোতল ফেন্সিডিল ও দুই শতাধিক খালি বোতল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, রংপুর কোতোয়ালি থানার ধাপ হাজীপাড়া এলাকার আনিসুর রহমানের ছেলে হাফিজুর রহমান পাভেল (২৫) ও উত্তম মৌলভী পাড়া গ্রামের হাশেম আলীর ছেলে মুন্না (২২)।

পুলিশ জানায়, হাফিজুর রহমান পাভেল শ্বশুড়ের অ্যাম্বুলেন্সে (নওগাঁ-ছ১১-০০০৯) রংপুর থেকে একজন রোগী নিয়ে আসেন সীমান্তবর্তি গোড়লে। সেখানে রোগী নামিয়ে ফেন্সিডিল কিনতে আসে লতাবর গ্রামের মৃত নিপিনের ছেলে মাদককারবারি বেরেশন চন্দ্রের বাড়িতে। সেখানে ফেন্সিডিল কেনার পরপরেই এলাকার লোকজন তাদের আটক করে এলাকাবাসী।পরে পুলিশ এসে অ্যাম্বুলেন্সসহ তাদের আটক করে। এ সময় বেরেশনের বাড়ির রান্নাঘর ও আশপাশ থেকে দুই শতাধিক খালি ফেন্সিডিলের বোতল উদ্ধার করা হয়।কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

 

LEAVE A REPLY