ভোলায় মাসব্যাপী পুনাক শিল্পমেলার উদ্বোধন

0
230

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটকম ॥ভোলায় উৎসবমুখর পরিবেশে মাসব্যাপী পুনাক শিল্প মেলার উদ্বোধন করা হয়েছে। ভোলা পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এর আয়োজনে ও এসআরটিসিএল’র ব্যবস্থাপনায় শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে শহরের পুলিশ লাইন্স চত্বরের মাঠে এ মেলার উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এ মেলার উদ্বোধন করেন ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।
উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মীর শাফিন মাহমুদ। বিশেষ অতিথি বক্তব্য রাখেন, এসআরটিসিএল’র ব্যবস্থাপনা পরিচালক সৈয়দুর রহমান।
স ালনা করেন জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. জাকির হোসেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ লাইন্সের আরআই মকবুল হোসেনসহ জেলা পুলিশের কর্মকর্তা, সদস্য ও পুনাক সদস্যরা।
প্রধান অতিথি’র বক্তব্যে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, মেলা আমাদের একটি ঐতিহ্য। এর মাধ্যমে সংস্কৃতির প্রতিফলন ঘটে। তাই এ ঐতিহ্যকে ধরে রাখতে হবে। নিজ দেশের পন্যকে গুরুপ্ত দিতে হবে এবং এ জেলার কৃস্টি কালচারকে সবার সামনে তুলে ধরতে হবে। মেলায় যাতে দশীনাথীরা নির্ভিগ্নে কেনাকাটা করতে পারে সেজন্য সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে। এ সময় তিনি সুন্দরভাবে মেলা পরিচালনার জন্য সবার সহযোগীতার আহব্বান জানান।
মেলায় ৬৫টি স্টল বসছে। এছাড়াও সার্কাস ও বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে। প্রতিদিন সকাল ১০টায় মেলার শুরু হয়ে চলবে রাত ৯টা পর্যন্ত। প্রথম দিনে উল্লেখ্যযোগ্য দর্শনার্র্থীদের সমাগম না হলেও আগামীদিন থেকে জমে উঠবে মেলা মনে করছেন আয়োজকরা।

LEAVE A REPLY