ভোলায় ৩১৩ পিস ইয়াবা ১কেজি গাঁজাসহ যুবলীগের সাধারণ সম্পাদক আটক

0
346

ভোলা নিউজ২৪ডটকম ।।ভোলার বোরহানউদ্দিন উপজেলায় মাদক বিরোধী অভিযানে ৩১৩ পিস ইয়াবা ও এক কেজি গাঁজাসহ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল খানকে আটক করেছে পুলিশ।সে সময় তার সাথে আরো ৮ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

বুধবার দিবাগত রাত পৌনে এক টার দিকে উপজেলার টবগী ইউনিয়নের চকডোষ গ্রামের মোকাম্মেল ভুঁইয়ার ঘর থেকে এদের আটক করা হয়। আটককৃতরা হলেন-ওই এলাকার আবু তাহের ভুঁইয়ার ছেলে মো.মোকাম্মেল ভুঁইয়া, বোরহানউদ্দিন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল খান, তজুমদ্দিন উপজেলার তালুক গ্রামের আব্দুর রব তালুকদারের ছেলে মো. সবুজ তালুকদার, একই উপজেলার কেয়ামুল্লাহ গ্রামের সেরাজল হকের ছেলে মো. শাহাবুদ্দিন।
পুলিশ জানায়, গোপন সংবাদে থানার পরিদর্শক হেমায়েত উদ্দিন ও মোহাইমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার টবগী ইউনিয়নের চকডোষ গ্রামে মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় ওই এলাকার মোকাম্মেল ভুঁইয়ার ঘর থেকে যুবলীগনেতা ইসমাইল খানসহ নয় মাদক কারবারিকে আটক করা হয়। পরে তল্লাশি করে ৩১৩টি ইয়াবা ও এক কেজি ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা করে আদালতে পাঠানো হয়েছে। তিনি বলেন, মাদকবিরোধী অভিযানে কোনো মাদক ব্যবসায়ীকে ছাড় দেয়া হবে না।

LEAVE A REPLY