ভোলায় গৃহবধূ হত্যা: একমাস পর লাশ উত্তোলন

0
355

ভোলার দৌলতখান উপজেলায় এক মাস পর দৌলতখান মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী গৃহবধূ লাইজু আক্তারের লাশ উঠিয়েছে প্রশাসন। ময়নাতদন্তের জন্য এ লাশ উঠানোর নির্দেশ দেয় আদালত। সোমবার বেলা সাড়ে ১১টায় ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন ফারুকের নেতৃত্বে উপজেলার চরপাতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পারিবারিক কবরস্থান থেকে এ লাশ উঠায় দৌলতখান থানা পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহসিন ফারুক জানান, গত (জানুয়ারী) মাসের ২০ তারিখে আমি মামলাটির তদন্তকারী কর্মকর্তা নিযুক্ত হই। এর এ ঘটনাটি নিয়ে সরজমিনে বেশ কয়েকবার তদন্ত করি। এতে আমার কাছে মনে হয়েছে লাইজু আক্তারকে হত্যা করা হয়েছে। তাই পূর্বের ময়নাতদন্ত রিপোর্ট আমার মনপুত না হওয়ায় আমি আদালতে পুনঃময়নাতদন্তের আবেদন করলে আদালত তা মঞ্জুর করে। তাই আদালতের আদেশে ময়নাতদন্তের জন্য এ লাশ উত্তোলন করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২ জানুয়ারি রাতে দৌলতখান মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ও উপজেলার চরপাতা এলাকার মোশারেফ হোসেন ওরফে মসু সিকদারের মেয়ে লাইজু আক্তারকে তার শ^শুরবাড়ির লোকজন মেরে ঘরে রেখে সবাই পালিয়ে যায়। পরে পুলিশ লাইজুর শ^শুরবাড়ি সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের তুলাতলি গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে। এঘটনায় লাইজুর বড় ভাই ইসমাইল সিকদার লাইজুর স্বামী তানজিলসহ সাতজনকে আসামি করে ভোলা সদর থানায় মামলা করেন। কিন্তু সকল আসামি পলাতক থাকায় এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

LEAVE A REPLY