অঘটন ঘটলে পুলিশের সহযোগিতায় ৯৯৯ এ কল করে জানানোর অনুরোধ : লালমোহনে মতবিনিময় সভা ডিআইজি শফিকুল ইসলাম

0
224

ভোলা জেলা পুলিশ আয়োজিত লালমোহনে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারি ২০২০ইং বিকালে লালমোহন কেন্দ্রিয় ঈদগাহ ময়দানে ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সভাপতিত্বে  মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জ এর ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সকলের সহযোগিতা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকলেই দেশ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ শুণ্যের কোঠায় নিয়ে যাওয়া সম্ভব। তিনি উপস্থিত ছাত্র-ছাত্রীদেরকে উদ্দেশ্য করে বলেন, তোমরা কেউ মাদক সেবন করবা না এবং মাদক সেবীকে বিবাহ করা থেকে বিরত থাকবে। এবং উপস্থিতি সকলকে মাদক সেবন থেকে বিরত থাকার জন্য হাত তুলে অঙ্গীকার বদ্ধ করেন। কোথাও কোন অঘটন ঘটলে পুলিশের সহযোগিতা নিবে এবং ৯৯৯ এ কল করে জানানোর জন্য অনুরোধ করেন। এ সময় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন লালমোহন পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল, লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোঃ মোশারফ হোসেন, লালমোহন সরকারী শাহবাজপুর কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ শফিকুল ইসলাম মোল্লা,  মুক্তিযোদ্ধ শাহাজাহান মিয়া প্রমুখ।
মতবিনিময় সভায় লালমোহন উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গপ্রতিষ্ঠিানের নেতাকর্মী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন, বিভিন্ন স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY