ভোলায় টুটুল স্মৃতি ফুটবল লীগের ফাইনাল খেলায় শিশির মেমোরিয়াল চ্যাম্পিয়ন

0
404
আদিল হোসেন তপু।। ভোলায় টুটুল স্মৃতি ফুটবল লীগের ফাইনাল খেলায় শিশির মেমোরিয়াল ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। শুক্রবার (২২ নভেম্বর) বিকালে শহরের গজনবী স্টেডিয়াম মাঠে টান টান উত্তেজনাপূর্ন এ খেলায় ট্রাইব্রেকারে ৫-৪ গোলের ব্যাবধানে বাপ্তা স্পোটিং ক্লাবকে পরাজিত করে শিশির মেমোরিয়াল জয়লাভ করে। ফাইনাল খেলায় বাপ্তা স্পোটিং ক্লাবের মুখোমুখি হয় শিশির মেমোরিয়াল ক্লাব। খেলার প্রথমার্ধের মত দ্বিতীয়ার্ধেও গোল শুন্য ড্র হয় খেলাটি । পরে খেলা গড়ায় ট্রাইব্রেকারে। ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রপি তুলে দেন। ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে বাপ্তা স্পটিং ক্লাবের অন্তুু। সর্বচ্চ গোলদাতার পুরস্কার পেয়েছেন সামসুদ্দিন স্মৃতি সংসদের খেলোয়াড় আব্দুল্লাহ।

ভোলার জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মাসুদ আলম ছিদ্দিক এর সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক
(সার্বিক) মৃধা মো. মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ, ভোলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি হামিদুল হক বাহালুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ইয়ারুল  আলম লিটন, ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোস্তফা কামাল, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শফিকুল ইসলাম, লীগের সদস্য সচিব সাইফুল আলম বাবু কাজী প্রমুখ।

ফাইনাল খেলাটি হাজার হাজার দর্শক উপভোগ করেন। উভয় দলে আমন্ত্রিত খেলোয়াড় হিসেবে নাইজেরিয়ান খেলোয়াড় অংশগ্রহন করায় দর্শকদের মাঝে ছিলো ব্যাপক উচ্ছাস। ভোলা ফুটবল এসোসিয়শনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় গত ৩০ নভেম্বর এ খেলার উদ্বোধন হয়। এতে জেলা সদরের ৮টি ক্লাব দল অংশগ্রহন করে।

LEAVE A REPLY