ভোলায় ২৪ জেলেসহ ট্রলার ডুবি,১জনের লাশ ও ১০জনকে জীবিত উদ্ধার

0
360

মো: আফজাল হোসেন।। ঘুর্নীঝড় বুলবুলের প্রভাবে ভোলার মেঘনায় ২৪জেলেসহ একটি মাছ ধরার ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এতে ১জনের লাশ ও ১০জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এখনো নিখোঁজ রয়েছে ১৩জন। উদ্ধার অভিযান চালাচ্ছে কোস্টগার্ড,পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা।

আজ ১০ নভেম্বর দুপুর পৌনে ১টায় ভোলার রাজাপুর সংলগ্ন মেঘনা নদীতে ২১জেলেসহ ২৪জন নিয়ে মাছ ধরার ট্রলারটি ডুবে যায়। এসময় ১০জন বিভিন্নস্থানে সাতরিয়ে উঠতে পারলেও ১৪জন নিখোঁজ ছিলো। পরে সন্ধ্যা ৭টায় কোস্টগার্ড এর ডুবুরি দল একজন জেলের লাশ উদ্ধার করে। এখনো ১৩জন নিখো২জ রয়েছে। খবর পেয়ে ভোলার পুলিশ সুপার ঘটনাস্থলে পৌছে। এসময় উদ্ধার হোয়া ১০জনে ভোলা সদর মডেল থানায় নিয়ে আশা হয়।

ডুবে যাওয়া ট্রলার মালিক চরফ্যাশনের তোফায়েল মাঝি চাঁদপুরে মাছ বিক্রি শেষে ২১ জেলে ও ৩জন মেহমানসহ ভোলার চরফ্যাশনের উদ্দেশ্য সকালে রওনা দেয়। ঘটনাস্থলে এসে ঝড়ের কবলে পড়ে ট্রলারটি কাত হয়ে ডুবে যায়। শেষ খবর পর্যন্ত কোস্টগার্ড ও ফায়ার সার্ভিস কর্মীসহ পুলিশ সদস্যরা অভিযান চালাচ্ছে। সন্ধ্যা ৭টায় ১জেলের লাশ উদ্ধার করে কোস্টগার্ড।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ঘঁনার সত্যতা স্বিকার করে বলেন.১জনের লাশ উদ্ধার করা হয়েছে,বাকীদের উদ্ধারের জন্য চেস্ট কারা হচ্ছে। কোস্টগার্ড এর ডুবুরি দল দক্ষতার সাথে কাজ করছে।

LEAVE A REPLY