ছেলেধরার গুজবের মতো ডেঙ্গুকেও গুজব বলছে সরকার’

0
394

ভোলা নিউজ২৪ডটনে।। বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার ডেঙ্গু দমনে ব্যর্থ হয়ে ছেলেধরার গুজবের মতো ডেঙ্গু আক্রান্তকে গুজব বলছে। ডেঙ্গুতে মানুষ মরছে আর তারা বলছেন এ গুজব নাকি বিএনপি’র যড়ষন্ত্র।

তিনি বলেন, বন্যার্ত এলাকাগুলোতে ত্রাণ সংকট দেখা দিলেও সরকারের মন্ত্রী ও এমপিদের দেখা নেই। তারা ক্ষতিগ্রস্তদের পাশে না দাঁড়িয়ে লুটপাটে ব্যস্ত।

তিনি শনিবার (২৭ জুলাই) দুপুরে লালমনিরহাটের হাতীবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকারের হামলা, মামলা আর নির্যাতনে বিএনপি আজ প্রায় নিঃস্ব হয়ে গেছে। সরকার পরিকল্পিতভাবে বিরোধী মতের নেতা-কর্মীদের দমনে জুলুম-নির্যাতন চালাচ্ছে। তারপরও বিএনপি মানুষের জন্য রাজনীতি করে যাচ্ছে।

ছেলেধরা প্রসঙ্গে বিএনপি’র মহাসচিব বলেন, দেশের আইনের শাসন নেই বলে মানুষকে গণপিটুনি দিয়ে হত্যা করা হচ্ছে। যে দেশে সন্তানের সামনে মাকে গণপিটুনি দিয়ে হত্যা করা হয় সেই দেশে আইনের শাসন আছে বলে আমার মনে হয় না।

খালেদা জিয়ার মুক্তি দাবি করে মির্জা ফখরুল বলেন, ভোট ৩০ ডিসেম্বর হওয়ার কথা থাকলেও ভোট হয়েছে ২৯ ডিসেম্বর রাতে। তাই এ সংসদ ভেঙে দিয়ে আবারও নির্বাচন দিতে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ইকবাল মাহমুদ টুকু, যুগ্ম সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাব্বি দুলু, কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান, জেলা বিএনপি’র সম্পাদক হাফিজার রহমান বাবলা ও হাতীবান্ধা উপজেলা বিএনপি’র আহবায়ক মোশারফ হোসেন।

LEAVE A REPLY