সোনারগাঁয়ে চলন্ত বাসে তরুণীকে ধর্ষণের চেষ্টা, চালক আটক

0
240

ভোলা নিউজ২৪ডটনেট।।নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে ঢাকার গুলিস্তানে চলাচলকারী স্বদেশ পরিবহনের একটি চলন্ত বাসে এক তরুণীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। সোমবার (১০ জুন) রাতে উপজেলার মেঘনা নিউটাউন এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় জনতা বাসটির চালককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ বাসটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে গেছে। অভিযুক্ত চালক শামীম মিয়া উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী মধ্যপাড়া গ্রামের আব্দুর রব মিয়ার ছেলে। ঘটনার পর বাসটির হেলপার পালিয়ে যায়। এ ঘটনায় মঙ্গলবার (১১ জুন) সকালে ওই তরুণী বাদী হয়ে সোনারগাঁ থানার মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, কিশোরগঞ্জের ওই তরুণী গজারিয়া এলাকায় ডাচ বাংলা প্যাকেজিং নামের একটি কারখানার অপারেটর হিসেবে কাজ করেন। তিনি ঈদের ছুটি শেষে কিশোরগঞ্জ থেকে সোমবার রাত ৯টার দিকে গুলিস্তানে পৌঁছান। এরপর গজারিয়ায় যাওয়ার জন্য স্বদেশ পরিবহনের ওই বাসে (ঢাকা মেট্রো-ব-১১-৭২৬৫) ওঠেন। বাসটি মোগরাপাড়া চৌরাস্তায় পৌঁছালে সব যাত্রী নেমে যায়।

এ সময় অন্য যাত্রীদের সঙ্গে ওই তরুণী নেমে যেতে চাইলে চালক শামীম তাকে মেঘনা ঘাটে নামিয়ে দেওয়ার কথা বলে। এরপর বাসটি আষাঢ়িয়ারচর এলাকায় পৌঁছালে হেলপারকে বাস চালাতে দিয়ে ওই তরুণীকে পেছনের সিটে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় চালক।

রাত সাড়ে ১০টার দিকে পিরোজপুর ইউনিয়নের মেঘনা নিউটাউন শপিং কমপ্লেক্সের ব্যবসায়ীরা দোকান বন্ধ করে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। স্বদেশ পরিবহনের বাসটি দেখে তারা থামাতে বললে সেটি আরো দ্রুতগতিতে চলে যায়। এ সময় বাসটি  থেকে ওই তরুণী চিৎকার করতে থাকেন। এরপর স্থানীয় জনতা বাসটি ধাওয়া দিয়ে আটকে ওই তরুণীকে উদ্ধার করে এবং চালক শামীমকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এ সময় বাসটির হেলপার পালিয়ে যায়।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন জানান, বাসে ধর্ষণচেষ্টার অভিযোগে চালক ও বাসটি আটক করা হয়েছে। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে মামলা করেছেন।

LEAVE A REPLY