নুসরাত হত্যার বিচারের দাবিতে ভোলায়  ইমান আক্বিদা সংরক্ষন কমিটির মানববন্ধন

0
392

এম মাঈনুল এহসান।। ফেণীর সোনাগাজির মাদরাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন নিপিড়ন ও আগুনে পুরিয়ে হত্যা চেষ্টার সাথে জরিতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ভোলা জেলা ইমান আক্বিদা সংরক্ষন কমিটি।শনিবার সকালো ভোলা সদর রোডে কে-জাহান মার্কেটের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

এ সময় বক্ত্যব রাখেন ভোলা জেলা ইমান আক্বিদা সংরক্ষন কমিটির সহ সভাপতি মাও: নুরে আলম , সাধারন সম্পাদক মাও: তাজউদ্দিন  ফারুকি ,এনশিওর ল্যান্ডমার্কের ভাইস চেয়ারম্যান মাও:ওবায়েদ বিন মোস্তফা , ইসলামী আন্দোলন ভোলা জেলা সাধারন সম্পাদক মাও: তরিকুল ইসলাম, মাও:নুরল আমিন আশ্রাফি,ইসলামী যুব আন্দোলনের সাধারন সম্পাদক হাফেজ মাও:ইব্রাহিম খলিল প্রমুখ।

এসময় বক্তরা নুসরাত জাহান রাফিকে যৌন নিপিরন ও আগুনে পুরিয়ে হত্যা চেষ্টার সাথে জরিত মাদরাসার অধ্যক্ষ লম্পট সিরাজুদ্দৌলা সহ সকলের বিচার দাবি করে বলেন, বাংলাদেশে ইতিপূর্বে তনু, মিতু , সাগর-রুনি  সহ বিভিন্ন হত্যাকান্ড হয়েছে। দিনাজপুরে ৫ বছরের শিশুকে র্ধষন করে হত্যা করা হয়েছে। রাস্তার পাগল কে র্ধষন করে সন্তানের মা বানানো হয়েছে । কিন্তু  এগুলোর কি বিচার হয়েছে তা কেউ বলতে পারে না। ঘটনার কয়েক দিন মিডিয়া সহ দেশে আলোচনা হয় ,এর পর সবাই ঘটনা টি ভুলে যায়।  বিচারের নামে বিলম্বিত বিচার করে ন্যায় বিচার থেকে বঞ্চিত করা হয়।  অপরাধি পার পেয়ে যায় । যার কারনে কেউ অপরাধকে কেউ অপরাধ মনে করছে না।

এ সময় বক্তরা  জাতীয় মসজিদ বাইতুল মোকারমের সামনে প্রকাশ্যে লম্পট সিরাজুদ্দৌলার  ফাসি দাবি করে বলেন , যদি  এসমস্থ ঘটনার  প্রকাশ্যে বিচার করা হয় , মুল অপরাধিকে শাস্তির আওতায় আনা হয় তাহলে এই সমস্থ অপরাধ অনেকটা কমে যাবে।
মানববন্ধন শেষে দোয়া মুনাজাত অনুস্থিত হয় । দোয়া মুনাজাতে রাফি, তনু, মিতু সহ যারা এই সমস্থ ঘটনায় শহিদ হয়েছে তাদের রুহের মাগফেরাত , দেশেরে শান্তি ও অপরাধিদের বিনাশ কামনা করে দোয়া মুনাজাত পরিচালনা করেন ভোলা ইমান আক্বিদা সংরক্ষন কমিটির সহ সভাপতি মাও: নুরে আলম।

LEAVE A REPLY