চরফ্যাশনে আদালত চত্বরে অপহরন চেষ্টা আটক ২

0
371

সোহেব চৌধুরী,চরফ্যাশন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটনেট।।ভোলার চরফ্যাশন উপজেলা যুগ্ন ও জেলা দায়রা জজ আদালতের সামনে থেকে আদালতের অফিস সহায়ক (এমএলএসএস) মনির উদ্দিন (৩৫) কে অপহরন করে নিয়ে যাওয়ার সময় দু’জন অপহরনকারি আদালত পুলিশ আটক করে ।

সরেজমিনে গিয়ে জানা গেছে ১৯-০৩-১৯ ইং তারিখ বেলা ১২ টার সময় চরফ্যাশন যুগ্ন ও জেলা দায়রা জজ আদালত চত্বরে জনতার সামনে থেকে মনিরুদ্দিনকে অপহরনের চেষ্টা ও খুন জখমের হুমকি ধামকির অভিযোগে আমিনাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হোসেন আলি বেপারীর ছেলে কুদ্দুস ও জিন্নাগড় ইউনিয়োনের ৬ নং ওয়ার্ডের হাবিবুল্লাহ মাঝির ছেলে দেলোয়ার (৩২) কে চরফ্যাশন থানায় গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে আসামি কুদ্দুস ও দেলোয়ার বলেন আমরা দু’জনে জজ কোর্টের অফিস সহায়ক মনির উদ্দিন কে মটর সাইকেলের লাসেন্স করার জন্য ৩০ হাজার টাকা দেই কিন্তু তিনি আমাদের কে এক বছর যাবত লাইসেন্স করে দিচ্ছেনা আজ আমরা টাকা চাইতে আদালত প্রাঙ্গনে গেলে মনিরের সাথে থাকা এক ব্যক্তি বলল মনির তুমি ওদের সাথে গিয়ে ওদের টাকাটা দিয়ে আসো তখন আমরা দু’জন মটর সাইকেলে উঠলে মনিরও আমাদের সাথে মটর সাইকেলে ওঠে তখনি আমাদের পুলিশ এসে আটক করে ।

এ বক্তব্য অস্বিকার করে জজ কোর্টের অফিস সহায়ক মনির বলেন, আমার কাছ থেকে যে কোনোও মামলা মোকদ্দমা গায়েব করার জন্য আমাকে এলোপাথারি ভাবে কিল ঘুসি মেরে টানা হেচ্রা করে মটর সাইকেলে করে নিয়ে যেতে চেয়েছিল। এ ঘটনার বিষয়ে চরফ্যাশন থানার অফিসার ইনচার্য ম,এনামুল হক বলেন , আমরা খবর পেয়ে আসামিদের আদালত থেকে নিয়ে আসি মামলা হওয়ার পরে আসামিদের চরফ্যাশন আদালতে সপর্দ করেছি।

LEAVE A REPLY