ভোলায় ২০ জেলের জেল-জরিমানা

0
402
ভোলা নিউজ২৪ডটনে।। ভোলায় নিষিদ্ধ কালিন সময়ে আইন অমান্য করে মেঘনা-তেতুলিয়া নদীতে ইলিশ শিকারের দায়ে ২০ জেলেকে আটক করেছে মৎস্য বিভাগ।
রবিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভোলার মেঘনা নদীর ভোলার খাল ও মাঝের চর এলাকায় মৎস্য বিভাগ, কোস্টগার্ড ও উপজেলা প্রশাসন যৌথ অভিযান চালিয়ে এদের আটক করেন। পরে আটককৃতদের মধ্যে ১৯জনকে এক বছর করে সাজা ও একজনকে পাঁচ হাজার টাকা জরিমানা প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামাল হোসেন।
আটককৃতরা হলেন মো. আকবর, মো. মাফু আলম, নুরে আলম, মো. হারুন, মো. শামিম, লোকমান, নুরুল ইসলাম, জয়নাল আবেদিন, মো. শাহে আলম, মো. সোহেল, জহুরুল ইসলাম, মো. হাবিব, মো. ছিদ্দিক, তছির আহমেদ, মো. কালু, মো. মইন, মো. লিটন, আবুল কালাম, মো. সেকান্তর, মো. ছালাউদ্দিন।  এদের বাড়ি ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে।
ভোলা সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. আসাদুজ্জামান ভোলা নিউজ২৪ডটনেট কে  জানান, সকাল থেকে মৎস্য বিভাগ, উপজেলা প্রশাসন ও কোস্টগার্ডসহ মেঘনা নদীর ভোলার খাল ও মাঝের চর এলাকায় যৌথ অভিযান চালিয়ে  ২০ জেলেকে আটক করা হয়েছে। পরে এদের মধ্যে ১৯ জনকে এক বছর করে কারাদন্ড ও এক জনকে পাঁচ হাজার টাকা জরিমানা প্রদান করে ভ্রাম্যমান আদালত।
তিনি আরও জানান, ইলিশ সম্পদ রক্ষায় মৎস্য বিভাগের এ অভিযান অব্যহত থাকবে।

LEAVE A REPLY