ভোলায় মাদক বিরোধী প্রচারনায় পুলিশের প্লেকার্ড স্থাপন

0
455
rbt

আদিল হোসেন তপু,ভোলা নিউজ২৪ডটনেট  ॥ পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষ্যে ভোলার জেলা পুলিশ উদ্যোগে শহরের বিভিন্ন পয়েন্টে মাদক বিরোধী প্লেকার্ড স্থাপন করা হয়।

মঙ্গলবার ( ২৯ জানুয়ারি) বিকালে ভোলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন পয়েন্টে মাদক বিরোধী প্রচারনার অংশ হিসাবে এই প্লেকার্ড স্থাপন করা হয়। এসময় অপরাধ দমনে পুলিশি
সহায়তায় দ্রুত পেতে ‘৯৯৯’ প্রচারন করা হয়।
এসময় মাদক এর বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স অভিযানের ভিত্তীতে কঠোর অভিযান পরিচালিত হচ্ছে। তাই মাদক ব্যবসায়ী,মাদক সেবিদের তথ্য দিয়ে পুলিশ কে সহায়তা করার আহবান জানানো হয়।
ভোলা পুলিশ সুপার মো: মোকতার হোসেন বলেন,আমার ভোলা পুলিশ প্রশাসন ভোলা মাদক মুক্ত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স। তাই আগামী প্রজন্মকে মাদকের হাত থেকে রক্ষা করতে আমরা মাদক বিরোধী সাইকেল র‌্যালি করেছি,স্কুল কলেজের শিক্ষার্থীদের নিয়ে ক্যাম্পিং করেছি। এবার শহরের বিভিন্ন পয়েন্টে প্লেকার্ড স্থাপন করছি। যাতে মানুষ এগুলো পড়ে সচেতন হয়।
তিনি আরো বলেন সরকার জনগণের সেবা আরো সহজ করতে ‘‘৯৯৯’’ সেবা চালু করেছে। এতে মানুষ সহজে পুলিশের সেবা গ্রহন করতে পাচ্ছে। আগামী ২ ফেব্রুয়ারি শনিবার পুলিশ সেবা সপ্তাহ শেষ হবে।

LEAVE A REPLY