ছাত্রদল সভাপতির বিরুদ্ধে মুরগি চুরির অভিযোগ

0
577

ভোলা নিউজ ২৪ ডটনেট ॥ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ইসমাত দোহা সিজানের বিরুদ্ধে মুরগি চুরির অভিযোগ উঠেছে। বুধবার রাতে এ ঘটনায় হাতীবান্ধা থানায় চুরির একটি লিখিত অভিযোগ করেন হুমায়ারা আক্তার হিমু নামে এক গৃহবধূ।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও দইখাওয়ার এলাকার যাদু মিয়ার ছেলে ইসমাত দোহা সিজান গত ১৬ সেপ্টেম্বর রাতে পার্শ্ববর্তী গেন্দুকুড়ি এলাকার মোকলেছার ভুইয়ার বাড়িতে চুরি করেন। ওই সময় সিজানসহ আরো দুই জন নগদ ৩০ হাজার টাকা, ৪৫ হাজার টাকার স্বর্ণ ও ৬০০ টাকা দামের দুইটি মুরগি চুরি করে নিয়ে যায়। পরে বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে গ্রাম্য সালিশ হলেও কোনো সমাধান না হওয়ায় মোকলেছার ভুইয়ার স্ত্রী হুমায়ারা আক্তার হিমু বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত আভিযোগ করেন। ইসমাত দোহা সিজান হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সভাপতি প্রার্থী বলে জানা গেছে।

ছাত্রদল সভাপতি ইসমাত দোহা সিজান চুরি অভিযোগ অস্বীকার করে বলেন, সত্যতা মিললে আমার বিরুদ্ধে মামলা হবে। আর সত্যতা না মিললে মামলা হবে না।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান মতি জানান, সে চুরি করেছে কি না তা জানি না। তবে এটি তার ব্যক্তিগত বিষয়।

হাতীবান্ধা থানার ওসি শামীম হাসান সরদার জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY