চরফ্যাসনে সাবেক এমপি অধ্যক্ষ নজরুল ইসলামের মৃত্যু বার্ষিকী পালিত

0
515

চরফ্যাশন প্রতিনিধি: চরফ্যাসনে সাবেক সংসদ সদস্য, চরফ্যাসন কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এবং পরিবেশ ও বন মন্ত্রনালয়ের উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির বাবা অধ্যক্ষ এম এম নজরুল ইসলামের ২৫ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
গতকাল রবিবার অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশন, উপজেলা আওয়ামীলীগ, চরফ্যাসন সরকারি কলেজ এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন নানান কর্মসূচীর মাধ্যমে দিবসটি পালন করেছে। সকালে অধ্যক্ষ নজরুল ইসলামের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, শোক র‌্যালি, কবর জিয়ারত এবং কবরে পুষ্প অর্পনের মধ্য দিয়ে অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশন, চরফ্যাসন প্রেসক্লাব, উপজেলা আওয়ামীলীগ, সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি, মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক সমিতি, মাদ্রাসা শিক্ষক সমিতি, চরফ্যাসন বাজার ব্যবসায়ী সমিতি, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, মাছবাজার মৎস জীবিলীগ, শ্রমিকলীগ, ওলামালীগ, কৃষকলীগ, সেচ্ছা সেবকলীগ, হকার্সলীগ সহযোগী সংগঠনসহ সর্বস্তরের মানুষ দিবসটি পালন করে। বাদ জহুর মরহুমের রুহের মাগফেরাত কামনায় উপজেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় মিলাদ মাহফিল দোয়া মোনাজাত করা হয়। এ উপলক্ষে পৌর শহরের ১৫টি হাফেজি ও কাওমী মাদ্রাসা এবং ১টি এতিম খানার শিক্ষার্থীদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়েছে।
আগামীকাল সোমবার অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশনের আয়োজনে স্থানীয় ব্রজ গোপাল টাউন হলে অধ্যক্ষ নজরুল ইসলামের স্মরণে স্মরণ সভা, মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষা বৃত্তি প্রদান করা হবে। পরিবেশ ও বন উপ-মন্ত্রী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে চরফ্যাসন ও মনপুরার প্রাথমিক ও এবতেদায়ী, জেএসসি ও জেডিসির ট্যালেন্টপুল বৃত্তিপ্রাপ্ত এবং এসএসসি-দাখিল এবং এইচএসসি-আলিম পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৩৮৩ জন মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা, সম্মাাননা ও শিক্ষাবৃত্তি প্রদান করা হবে।

LEAVE A REPLY