শেখ হাসিনা ক্ষমতায় আসলে তরুন প্রজন্মের ভবিষ্যৎ উজ্জল হবে – তোফায়েল আহমেদ

0
350

আদিল হোসেন তপু/অমি আহামেদ,ভোলা নিউজ ২৪ ডটনেট।।
বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের আ’লীগ প্রার্থী তোফায়েল আহমেদ বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় আসলে তরুন প্রজন্মের ভবিষ্যৎ উজ্জল হবে। আর বিএনপি ক্ষমতায় আসলে তরুন প্রজন্মের ভবিষ্যৎ ধ্বংস করবে। তাই তরুন প্রজন্মকে সিদ্ধান্ত নিতে হবে তাদের প্রথম ভোট কাকে দিবে।

বিকালে (২৩ ডিসেম্বর) বিকালে ভোলার বাংলা স্কুল মাঠে অনুষ্ঠিত নতুন ভোটারদের নিয়ে নতুন প্রজন্ম সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
“নতুন প্রজন্মের প্রথম ভোট পক্ষে হোক, উন্নয়নের পক্ষে হোক” এই স্লোগানকে সামনে রেখে সমাবেশে ভোলা সদর উপজেলার তরুন প্রজম্মের নতুন ভোটাররা এ সমাবেশ অংশ নেয়।
তোফায়েল আহমেদ আরো বলেন- শেখ হাসিনা বিজয়ী হবে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, গ্রাম শহরে রুপান্তর হবে, ক্ষুদা মুক্ত দারিদ্রমুক্ত বাংলাদেশ হবে। আর বিএনপি নির্বাচিত হলে ২০০১ সালের মতো অত্যাচার নির্যাতন হবে।
তোফায়েল আহমেদ আরো বলেন- ভোলায় ডিজিটাল পার্ক হবে। সেখানে নতুন প্রজন্মের জন্য কর্মসংস্থান হবে। ভোলা-বরিশাল বীজ হলে ভুল খুখন্ডের সাথে যুক্ত হবে। জেলার উন্নয়ন হবে এবং ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর।
পরে মন্ত্রী তরুন প্রজন্মকে সঙ্গে নিয়ে আগামীদিনের স্বপ্নের ভোলা গড়ার প্রত্যায় ব্যক্ত করেন।
মন্ত্রী বিএনপি ঐক্যফ্রন্টের সমালোচনা করে বলেন, যারা যুদ্ধাপরাধীদের মনোনয়ন দেয় তারা কিভাবে যুদ্দাপরাধীদের বিচার করবে। তারা উল্লেখ্য করেছে চাকরীর কোন বয়সসীমা থাকবে না, একজন বৃদ্ধ লোক কিভাবে চাকুরী করবে।
বিএনপি প্রার্থীদের অর্থের বিনিয়মনে মনোনয়ন দেয়া হয়েছে উল্লেখ করে বলেন, একজন লন্ডনে বসে, একজন মালেয়েশিয়াতে বসে এবং আরেকজন ঢাকাতে বসে টাকা নিয়েছে তাই ভালো লোকজন মনোনয়ন পায়নি, যে কারনে বিএনপিকর্মীরা তাদের অফিস ভাঙ্গচুর করেছে। তাদের কোন্দলের কারনে নির্বাচনী মাঠে প্রচারনায় নামতে পারছেনা।

এ সময় মন্ত্রী বলেন, বিএনপির পরাজয় এবং আ’লীগের জয় হবে। আ’লীগ বিজয়ী হলে উন্নয়ন হবে। বিএনপি বিজয়ী হলে দেশব্যাপী সন্ত্রাস হবে। মা-বোনরা নির্যাতিত হবে।
ভোলার অন্য আসনের বিএনপি প্রার্থীদের সমালোচনা করে বলেন, তারা নির্বাচনী মাঠে নেই, তারা জনরোষের ভয়ে আছে।
পরে মন্ত্রী স্বাধীনতার স্বপক্ষে কাজ করতে তরুনদের নিয়ে স্লোগান ধরেন। এ সময় স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে সভাস্থল।
ছাত্রলীগ নেতা তৈয়বুর রহমানের সভাপতিত্বে ও আবিদুল আলমের স ালনায় আরো বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহমুদ, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু, জেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদক অধ্যক্ষ সাফিয়া খাতুন,জেলা আওয়ামীলীগের যুবও ক্রীড়া বিষয়ক সম্পাদক রুহুল আমিন কুট্রি, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম, যুগ্ন-সম্পাদক মো: াসরাজুল ইসলাম,যুবলীগের সম্পাদক মো: আতিকুল ইসলাম, প্রমুখ।

LEAVE A REPLY