উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে-এমপি শাওন

0
597

দুলাল পাটওয়ারী, লালমোহন প্রতিনিধি ॥ ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, উন্নয়নের স্বার্থে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। বাংলাদেশে রাষ্ট্রীয় ক্ষমতা গ্রহণে আওয়ামী লীগের বিকল্প নাই। আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল। আর বিএনপি যুদ্ধাপরাধীদের সমর্থক।
শনিবার দুপুরের লালমোহন উপজেলা পরিষদ হল রুমে মাসিক উন্নয়ন ও আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন। তিনি বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখন দেশে ব্যাপক উন্নয়ন হয়। আর বিএনপি সরকার ক্ষমতায় আসলে লুটপাট হয়। হাওয়া ভবনে বসে তারেক জিয়ারা বিদেশে টাকা পাচার করে। এমপি নূরুন্নবী চৌধুরী শাওন আরো বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এদেশের সাধারণ মানুষ ব্যালটের মাধ্যমে প্রমাণ করবে আওয়ামী লীগ একটি জনপ্রিয় দল। আওয়ামীলীগ সন্ত্রাস, নৈরাজ্যে বিশ্বাসী নয়। আমরা সাধারণ মানুষের পাশে থেকে তাদের সুখ-দুঃখ ভাগাভাগি করে নেই। গরীব-অসহায় মানুষের চিকিৎসা সেবা, দুস্থ, অসহায় পরিবারের মাঝে অন্য জোগার করে তাদেরকে দু’বেলা খাওয়ার ব্যবস্থা করি।
লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামছুল আরিফ,অফিসার ইনচার্জ খায়রুল কবীর, ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুণ, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাদল, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুর রশিদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অপূর্ব দাস, এলজিইডি প্রকৌশলী মোঃ ফোরকান সিকদার প্রমূখ।

LEAVE A REPLY