ভোলা- ২আসনে আ’লীগ-বিএনপি প্রার্থীর পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন

0
518

স্টাফ রিপোর্টার :  একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ভোলা-২ আসনে নির্বাচনী পরিবেশ ক্রমশই উত্তাপ্ত হয়ে উঠছে। নির্বাচনী মাঠে নৌকার প্রার্থীকে দেখা গেলেও মাঠে দেখা যায়নি বিএনপি প্রার্থীকে। তবে নির্বাচনী পরিবেশ নিয়ে উভয় প্রার্থী একে অপরের বিরুদ্ধে পাল্টা-পাল্টি অভিযোগ তুলেছেন।

বুধবার (১৯ ডিসেম্বর) দুপুরে ভোলার বোরহানউদ্দিনে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে বিএনপি প্রার্থী হাফিজ ইব্রাহিম বলেছেন, প্রতিপক্ষ আ’লীগ প্রার্থীর লোকজনের বাধার মুখে নির্বাচনী প্রচারনায় নামতে পারছেন না, নিজ বাসায় তাকে অবরুদ্ধ করে রাখা হয়েছে। এ পর্যন্ত  দুই মামলায় মামলায় ৭০০ জনকে আসামী করা হয়েছে, ওই মামলায় অন্তত ২০০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রতিপক্ষরা হামলা চালিয়ে  অন্তত ৫০ জনকে আহত করেছে। রির্টানিং অফিসার বা প্রশাসনকে ২৪টি অভিযোগ দেয়া হলেও তারা কোন ব্যবস্থা গ্রহন করছে না বলেও অভিযোগ করেন তিনি।সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মাফরুজা সুলতানা, কেন্দ্রীয় শ্রমিক দলের নেতা রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

অন্যদিকে এইকদিন নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেছেন আ’লীগ প্রার্থী আলী আজম মুকুল। তিনি বলেন, বিএনপি প্রার্থী হাফিজ ইব্রাহিমকে কেউ বাধা দেয়নি,  তার নির্দেশে ২০০১ সালের পর সাধারন মানুষের উপর নির্মম নির্যাতন করা হয়েছিলো, যে কারনে মানুষ ক্ষুদ্ধ হয়ে আছে, তিনি লোক লজ্জায় ঘর থেকে বের হচ্ছেন না। তিনি জনগনকে কি জবাব দিবেন,  সেই ভয়ে নির্বাচনী প্রচারনায় নামছেন না ।এ সময় এমপি মুকুল  ২০০১ সালের বিএনপি ক্ষমতার আমলে নির্যতনের বিভিন্ন চিত্র তুলে ধরে বলেন, হাফিজ ইব্রাহিম বোরহানউদ্দিন দৌলতখানে সন্ত্রাস করেছেন, এমনকি তার দলের অনেক নেতাও তার হাত থেকে রক্ষা পায়নি। সংবাদ সম্মেলনেসর পরে উপজেলার বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মীদের নিয়ে গন সংযোগ, পথসভা ও উঠান বৈঠকে বক্তব্য রাখেন আ’লীগ প্রার্থী আলী আজম মুকুল।

উল্লেখ্য, দুটি পৌরসভা, দুটি উপজেলা ও ১৮টি ইউনিয়ন নিয়ে ভোলা-২ আসন গঠিত। এখানে আ’লীগ ও বিএনপি ও ইসলামী আন্দোলন বাংলাদেশের ৩  প্রার্থী প্রতিদ্বনিদ্বতা করছেন। প্রচারনায় এগিয়ে রয়েছে আ’লীগ।

LEAVE A REPLY