ভোলায় আন্দালিব রহমানের বিরুদ্ধে বিএনপির বিক্ষোভ ।

0
1432

ভোলা নিউজ ২৪ ডটনেট :

ভোলা-১ আসনে বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থকে জোট থেকে মনোনয়ন না দেয়ার দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বিএনপির নেতাকর্মীরা। শুক্রবার সন্ধ্যায় ভোলার কালিনাথ রায়ের বাজার দলীয় কার্যালয় থেকে নেতাকর্মীরা মিছিলটি বের করে। পরে তারা একই স্থানে প্রতিবাদ সমাবেশ করে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীরের মনোনায়পত্র আপিল শুনানির পর বৈধতা পাওয়ার নেতকর্মীদের মধ্যে স্বস্তি ফিরে আসে। তারা এই আসনে জোট থেকে আন্দালিব রহমান পার্থকে মনোনয়ন না দেয়ার দাবি জানান।

জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম আমিন খানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদলের সাবেক আহ্বায়ক তরিকুল ইসলাম,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন প্রমুখ। ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন বলেন গত মাসের ১০  তারিখ আমার দলের ২৬  জন নেতাকর্মী নিয়ে একটি মামলায় হাজির হতে গেলে, জামিন নামঞ্জুর করেন আদালত, পরবর্তীতে জানতে পারলাম আন্দালিব রহমান পার্থ তার পারিবারিক ক্ষমতাবলে আমাদের জামিন যাতে না হয় সে ব্যবস্থা করেছেন ।

sএ সময় বক্তারা বলেন, জোট বুঝি না, গোলাম নবী আলমগীর ছাড়া কাউকে চিনি না। ভোলা-১ আসনে আমরা বিএনপির প্রার্থী হিসেবে গোলাম নবী আলমগীরকে দেখতে চাই। এখানে তাকে ছাড়া অন্য কোনো প্রার্থী দিলে আমরা তা মেনে নেব না। কারণ প্রায় ২ হাজার ৩২০ জন নেতাকর্মীর নামে চার্জশিট বের হয়েছে। জেলে থাকবে বিএনপির নেতাকর্মীরা আর মনোনয়ন নেবে অন্য কেউ তা মেনে নেব না।

LEAVE A REPLY