ভোলায় নিখোঁজের ৩দিন পর ব্রাক কর্মকর্তার হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ,আটক ২

0
455

মো: আমিনুল ইসলাম ।। ভোলায় ব্রাক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ৩দিন পর হাত-পা বাঁধা অবস্থায় ইলিশার একটি খালে তার লাশ ভাসমান অবস্থায় পাওয়া যায়।

আজ সকালে ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের বটতলা বান্দেরহাট নামক স্থান থেকে ব্রাকের ফিল্ড অর্গানাইজার মো: মাইনুল হোসেন এর লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয়রা ভাসমান অবস্থায় লাশটি দেখে পুলিশকে জানায়। খবর পেয়ে ভোলা সদর মডেল থানার ওসি মীর খায়রুল কবিরসহ পুলিশ ফোর্স ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। একটি গামছা দিয়ে মাইনুলের দুটি পা এবং বিদ্যুতের তার দিয়ে দুটি হাত বাঁধা অবস্থায় ছিলো। ভোলা সদর ব্রাক কর্মকর্তা মো: মাইনুল হোসেন জানান,গত ৭সেপ্টেম্বর ফিল্ডে টাকা কালেকশন করতে বের হয়ে আর ফিরে আসেনি মাইনুল। ঐদিন নিখোঁজ হয়েছে এবং আজ তার লাশ ভাসমান অবস্থায় পাওয়া গেছে। নিহত মাইনুল ভোলা সদর উপজেলার বাগেরহাট ব্যাঞ্চের ফিল্ড অর্গানাইজার হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলায়। অপরদিকে স্বামীর নিখোজের কথা জানিয়ে রিনা বেগম বল্লেন,থানায় মামলা করেছি পুলিশ দুইজনকে আটক করেছে।

ভোলা সদর মডেল থানার ওসি মীর খায়রুল কিবর জানালেন,৭সেপ্টেম্বর টাকা কালেকশন করতে বের হয়ে নিখোজ হয়,মাইনুল হোসেন। খুজে না পেয়ে পরের দিন ৮সেপ্টেম্বর রাতে ব্রাক কর্মকর্তারা মৌখিক এবং ৯সেপ্টেম্বর নিহতর স্ত্রী রিনা বেগম বাদী হয়ে থানায় মামলা করেন। ঐদিন শনিবার অভিযান চালিয়ে অলিউল্ল্যাহ ও বেল্লাল নামের দু’জনকে জড়িত থাকার সন্দেহ করে আটক করা হয়। তাদের কাছ থেকে গুরুক্তপুর্ন তথ্য পাওয়ার কথা জানালেন ওসি।

LEAVE A REPLY