ভোলায় জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোফাজ্জল হোসেন শাহীন এর স্বরন সভা ও দোয়া মাহফিল

0
343

স্টাফ রিপোর্টাার,ভোলা নিউজ২৪ডটনে ॥ ভোলা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি,বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য প্রবীন রাজনীতিবীদ অধ্যক্ষ মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন শাহীন এর স্বরন সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার(২০অক্টোবর)বিকালে ভোলার বাংলা স্কুল মাঠে জেলা আওয়ামীলীগের উদ্যোগে এই স্বরন সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- ভোলা-১ আসনের সংসদ সদস্য ও বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ।এসময় প্রধান অতিথির বক্তব্যে বানিজ্য মন্ত্রী বলেন, মোফাজ্জেল হোসেন শাহিন ছিলেন একজন নির্লোভ মানুষ।ব্যাক্তি জীবনে তিনি ছিলেন অত্যন্ত সৎ মানুষ।আওয়ামী লীগের জন্য ছিলেন নিবেদিত প্রান।তিনি ১৯৮০ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত সুনামের সাথে একাধারে বাংলাদেশ আওয়ামী লীগ ভোলা জেলার সাধারণ সম্পাদক এবং সভাপতির দায়িত্ব পালন করেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। সাদামাটা মানুষটিকে ভোলার মানুষ একজন সৎ ও দক্ষ রাজনীতিবীদ হিসেবে জানেন। তার মৃত্যৃতে ভোলার মানুষ একজন সৎ, দক্ষ ও ত্যাগী রাজনীতিবীদকে হারালো।
রোববার (১৪ অক্টোবর) বিকাল ৪.৩০ মিনিটে বার্ধক্যজনিত কারনে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি ২ ছেলে রেখে গেছেন।
স্বরন সভায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু এর সভাপত্বিতে আরো উপস্থিত ছিলেন মহিলা সংরক্ষিত এমপি এড্যাভোকেট মমতাজ বেগম,মিসেস আনোয়ারা বেগম ভোলা পৌর সভার মেয়র আলহাজ্জ মনিরুজ্জামান মনির, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামীলীগের সহসভাপতি- হামিদুল হক বাহালুল,এড্যভোকেটজুলফিকার আহমেদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকীব,এনামুল হক আরজু,সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

LEAVE A REPLY