দৌলতখান থানার এএসআই গৌরাঙ্গর সফলতা

0
469

দৌলতখান প্রতিনিধি॥ ভোলার দৌলতখানে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী আঃ রহমাকে অভিনব কায়দায়র ধরে ফেল্লেন দৌলতখান থানার এএসআই গৌরাঙ্গ লাল চন্দ্র। তিনি কৌশলনে আসামী ধরে ফেল্লেন একাই। বলতে গেলে অনেকটা জীবনের ঝুকি নিয়েই ধরলেন।

থানা পুলিশ ও সরেজমিন সুত্রে জানাযায়,গতকাল গোপন সংবাদ পেয়ে এএসআই গৌরাঙ্গ লাল চন্দ্র একজন সাধারন মানুষের মতই ভবানীপুর মাছঘাট গিয়ে সাজাপ্রাপ্ত আসামী আব্দুর রহমানকে ঝাপটে ধরে শতাধিক মানুষের মধ্যেই। আর তখনই শুরু হয় ধস্তাধস্তি,চলে অনেকক্ষন ধরেই। বার বার পালানোর চেস্টা করে আসামী। তবে কৌশলে পুলিশ অফিসার হাতে হ্যান্ডকাপ পড়িয়ে ঝাপটে ধরে। পরে কিছু সাংবাদিক ঘটনাস্থলে উপস্থিত হলে পরিবেশটা পরিবতরন হতে শুরু করে। স্থানীয়দের প্রভাব কমতে শুরু করে। এর পরেও হুংকার থামেনি অপরাধী আব্দুর রহমানের। এক পরযায় দেখে নেয়ার হুমকি দিতে ভুল করেনি। ছাড়াতে শুরু হল উপরে ফোন দেয়া,চলে ছাড়িয়ে রাখার কৌশল আর টাকার রফাদফা। ততক্ষনে পুলিশ অফিসার একা বলেই দ্রুত সাহায্য চাইলে ওসি’র সাহায্য আর বল্লেন দ্রুত অতিরিক্ত পুলিশ পাঠাতে। অনেকক্ষন পর চলে আসলেন এসআই রিয়াজসহ সংগীয়।

জানাযায়,ভোলার অতিরিক্ত জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের সাজাপ্রাপ্ত আসামী হচ্ছে আব্দুর রহমান। খাদ্যে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে চুরির দায়ে দোষী সাব্যস্ত করে ২০১৭ সালে তাকে ৫ বছরের সশ্রম কারাদন্ড এবং ৩ হাজার টাকার জরিমানা অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারদন্ড প্রদান করেন। এঘটনার পর দীর্ঘদিন বহু মাস সে পালিয়ে ছিলো। মামলা নং জি আর ৩৬৭/১৪,ভোলা।  আঃ রহমান দৌলতখান পৌরসভার ৬ নং ওয়ার্ডের মোস্তফার ছেলে।

LEAVE A REPLY