নৈরাজ্য  বিশৃঙ্খলা ঠেকাতে ভোলার রাজপথে আওয়ামীলীগ

0
397

অমি আহামেদ/ভোলা নিউজ ২৪ডটনেটঃ ভোলায় বি এন পি জামাতের নৈরাজ্য বিশৃঙ্খলা মোকাবেলা করতে ভোলার রাজপথে অবস্থান নিয়েছে জেলা আওয়ামীলীগ নেতা কর্মী। শনিবার সহরের বিভিন্ন স্থানে অবস্থান করেন তারা।

১হেলা সেপ্টেম্বর বিএনপির পতিষ্ঠা বাষিকি উপলক্ষে শুক্র বার রাতে মিছিল বের করে জেলা বি এন পি। সে সময় তারা পুলিশ কে লক্ষ করে বোমা ছোড়ে। এ ছারাও ভোলা শরের বিভিন্ন এলাকায় বোমা মেরে আতঙ্ক সৃষ্টির চেষ্টা চালায়। স্বে সময় জনমনে আতঙ্ক ছড়িয়ে পরে ।

এ কারণে জনসাধারণের নিরাপত্তায়,ভোলাতে সন্ত্রাস ও নৈরাজ্য মোকাবেলায় ভোলার বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয় ভোলা জেলা আওয়ামীলীগ। শনিবার বেলা ১২ টার দিকে কালীনাথ রায় বাজার ব্রিজ সংলগ্ন বকুলতলা মসজিদ এলাকার গোল চত্বরে পথ সভা করে জেলা আওয়ামীলীগ।

এ সময় ভোলা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব বলেন, যদি ভোলায় কোন রকমের বিশৃঙ্খলা করার চেষ্টা করা হয় তাহলে কাউকে ছার দেওয়া হবে না।

জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুস বলেন,ভোলা জেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ এবং আগের চেয়ে অনেক বেশী শক্তিশালী তাই জে কোন প্রকার নৈরাজ্য সৃষ্টির চেস্টা  করা হলে তা মেনে নেওয়া হবে না । আমরা বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহামেদের  নিদেশে মানুষের জান মাল নিরাপত্তা জন্য আমাদের বিভিন্ন সংগঠন কে নিয়ে আমরা রাজ পথে আছি এবং থাকবো ।

স্বে সময় ভোলা জেলা আওয়ামীলীগ,শ্রমিকলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ  সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিল

LEAVE A REPLY