শেখ হাসিনার সরকারই নির্বাচনকালীন সরকার : বাণিজ্যমন্ত্রী

0
421

ভোলা নিউজ ২৪ ডট নেট : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারই সেই নির্বাচনকালীন সরকার থাকবে। তবে নির্বাচন কমিশনার নির্বাচন পরিচালনা করবে। সেই নির্বাচন হবে নিরপেক্ষ অংশগ্রহণমূলক। নির্বাচনে কেউ যদি না আসে সেটা তাদের ব্যাপার কিন্তু নির্বাচন থেমে থাকবে না।

শুক্রবার (৫ অক্টোবর) সকালে ভোলা সদর উপজেলা মিলনায়তনে পারিবারিক সাইলো ও বয়া এবং ড্রাম বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এসময় ভোলা সদর উপজেলার ৮ হাজার পরিবারের মধ্যে সাইলো ও ৩৫০ পরিবারের মধ্যে বয়া এবং ড্রাম বিতরণ করা হয়।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, ‘নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে আরো হবে। আগে ষড়যন্ত্র আমরা মোকাবেলা করেছি আরো করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবো।’

আওয়ামী সরকারের উন্নয়ন চিত্র উল্লেখ করে তিনি আরো বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ভোলার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। গ্রামের প্রতিটি রাস্তা পাকাঁ হয়েছে। ভোলা-বরিশাল ব্রীজ হবার পর ভোলা আর ঢাকা থেকে বিচ্ছিন্ন থাকবে না।’

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী নেতৃত্বে দেশকে আমরা ডিজিটাল দেশ করেছি, উন্নয়নশীল দেশে পরিণত হতে যাচ্ছি এবং ২০৪১ সালে বাংলাদেশ হবে উন্নয়শীল দেশ।

ভোলা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, খাদ্য সচিব মোঃ শাহাবুদ্দিন আহমেদ, ভোলা জেলা প্রশাসক মোঃ মাসুদ আল ছিদ্দিক, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মইনুল হোসেন বিপ্লব প্রমূখ।

LEAVE A REPLY