মনপুরায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক-২

0
13

মনপুরা প্রতিনিধি,ভোলা নিউজ ২৪ডটকম:: ভোলার মনপুরা উপজেলায় ঘরে ডুকে এক গৃহবধূকে জোর পূর্বক পালাক্রমে ধর্ষণ করে দুইজন। এই ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে মনপুরায় থানায় দুইজনকে আসামী করে ধর্ষণ মামলা করেন। পরে মনপুরা থানা পুলিশ অভিযান চালিয়ে দুই ধর্ষককে আটক করে।

বৃহস্পতিবার ভোর রাত ৩ টায় উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের রামনেওয়াজ লঞ্চঘাটের উত্তর পাশে সীতাকুন্ড গ্রামে ধর্ষিতা ওই গৃহবধূর বাড়িতে এই ঘটনা ঘটে।

ধর্ষন মামলায় আটককৃতরা হলেন, মোঃ আরিফ মাঝি (২৪) ও নাইম মাঝি (২২)। এদের দুইজনের বাড়ি উপজেলার মনপুরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সীতাকুন্ড গ্রামে।

ওই গৃহবধূ ও পুলিশের এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর রাত ৩ টায় আরিফ ও নাইম মাঝি মনপুরা ইউনিয়নে সীতাকুন্ড গ্রামে এক গৃহবধূর বাড়িতে জোরপূর্বক ডুকে পালাক্রমে ধর্ষণ করে। এই সময় ওই গৃহবধূর স্বামী কলাতলী চরে অবস্থান করে। বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে গৃহবধূকে। এসময় তারা বাসা থেকে নগদ ২০হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। বৃহস্পতিবার সকালে কলাতলীর চর থেকে ধর্ষিত ওই গৃহবধূর স্বামী বাড়িতে আসলে ঘটনাটি জানায়। পরে স্বামীসহ ওই গৃহবধূ মনপুরায় থানায় এসে ঘটনায় জড়িত দুইজনকে আসামী করে ধর্ষণ মামলা করে।

মনপুরা থানার মনপুরা থানার তদন্ত অফিসার আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান , দুপুরে ধর্ষিতা পরিবারের পক্ষ থেকে মনপুরা থানায় অভিযোগ দিলে ৩ টায় পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে মামলা হওয়া দুই আসামী আরিফ মাঝি ও নাইম মাঝিকে উপজেলার মনপুরা ইউনিয়নের লঞ্চঘাট এলাকা থেকে আটক করা হয়। এই ঘটনায় ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালা প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY