মনপুরায় আ’লীগের পোস্টার লাগানোর সময় মৎস্যলীগ নেতাকে মারধর

0
339
All-focus

মনপুরা প্রতিনিধি, ভোলা নিউজ ২৪ডটনেট ।।  ভোলার মনপুরায় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী পোস্টার লাগানোর সময় এক মৎস্যলীগ নেতাকে বেধড়ক মারধর করেছে বিএনপির নেতাকর্মীরা। পরে গুরুতর আহত মৎস্যলীগ নেতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

আহত মৎস্যলীগ নেতা হলেন, দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা মৎস্যলীগ নেতা খোরশেদ।

শুক্রবার বিকাল ৫টায় উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের মাঝেরকাঠি বাজারে এ ঘটনা ঘটে।

মৎস্যলীগ নেতা খোরশেদ জানান, মাঝেরকাঠি পোস্টার লাগানোর সময় বিএনপি নেতা জাফর বদ্দার, জুয়েল বদ্ধার, মিন্টু মুন্সি, লুৎফুর মুন্সি, হাবিবসহ অনেকে লাঠি দিয়ে আমাকে মারে।

মনপুরা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মাঝেরকাঠি বাজারে পোস্টার লাগানোর সময় বিএনপির নেতারা চোরাগোপ্তা হামলা চালিয়ে মৎস্যলীগ নেতাকে মারধর করে।

এদিকে মনপুরা বিএনপির সম্পাদক অধ্যক্ষ মহিউদ্দিন জানান, মাঝেরকাঠি ব্যবসায়ীকেন্দ্রিক মারধরের ঘটনাটি আওয়ামী লীগ বিএনপির কাঁধে জড়াতে চাইছে। এতে বিএনপির কোনো নেতাকর্মী জড়িত নয়। যেখানে আওয়ামী লীগের ভয়ে বিএনপি মনপুরাতে দাঁড়াতে পারছে না সেখানে কীভাবে বিএনপি মারধর করে।

মনপুরা থানার ওসি ফোরকান আলী জানান, ঘটনা শোনার সঙ্গে সঙ্গেই পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY