ভোলা সরকারি কলেজে বিজয় দিবসে নানা আয়োজন

0
430

এম শরীফ আহমেদ,ভোলা নিউজ ২৪ডটনেট : মহান বিজয় দিবস উপলক্ষে ভোলা সরকারি কলেজে নানা আয়োজন করা হয়েছে। শনিবার (১৬) ডিসেম্বর কলেজের একজামকাম হলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের আগে কলেজের একজামকাম হলের সামনে ১০০ বছরে একবার ফুলদেয়া বিখ্যাত “তালিপাম” গাছ রোপন করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর পারভীন আখতার।

আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কলেজের অধ্যক্ষ প্রফেসর পারভীন আখতার, উপাধ্যক্ষ প্রফেসর গোলাম জাকারিয়া,হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ জামাল উদ্দিন,ভূগোল ও পরিবেশ বিজ্ঞানের বিভাগীয় প্রধান মেহেবুবা আলম,কলেজ ছাত্রলীগের  সভাপতি খাইরুল ইসলাম (তুহিন), সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম (ইভান) প্রমূখ ।বক্তব্যে বক্তারা ১৯৭১ সালের (৯)মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর স্বাধীনতা ছিনিয়ে আনার কথা তুলে ধরেন।

এ সময় উপস্থিত ছিলেন, গনিত বিভাগের সহযাগী অধ্যাপক এ.টি.এম রেজাউল
করিম, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান দ্বীপক কুমার কর্মকার, প্রভাষক হুমায়ুন কবির, ব্যবস্থাপনা বিভাগের মোঃ এরশাদ, প্রানিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ কামাল হোসেন,কলেজ ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইমরান হোসেন কিরণ,রোভার স্কাউটস, বিএনসিসি, শিক্ষার্থী প্রমূখ।

এর অাগে বিজয় দিবসকে লক্ষ করে কলেজে ১৩তারিখ থেকে প্রীতি ফুটবল ম্যাচ ও কুইজ প্রতিযোগিতা হয়। প্রতিযোগীতায় বিজয়ী ও অংশ গ্রহনকারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠান শেষে কলেজের প্রত্যয় সাংষ্কৃতিক সংগঠনের বৃষ্টি নাগ, পারুমিতা চৌধুরী মিতু,সন্তু দাস, মিলন সহ কয়েকজনের পরিবেশনায় সাংষ্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাংষ্কৃতিক অনুষ্ঠান শেষে কলেজের ২০১৭সালের দ্বীপালোক উম্মোচন করা হয়।

LEAVE A REPLY