ভোলা প্রেসক্লাবের পক্ষে জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিনকে বিদায়ী সংবর্ধনাপ্রদান 

0
468

এম শাহরিয়ার জিলন, ভোলা নিউজ ২৪ ডটনেট॥ বিদায়ী জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিনকে ভোলা প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। সোমবার (০৫ মার্চ) সকালে প্রেসক্লাব মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
ভোলা প্রেসক্লাবের আহ্বায়ক প্রবীন সাংবাদিক এম এ তাহের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংবর্ধিত অতিথি জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ প্রশাসক আবদুল মমিন টুলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফজিলাতুননেছা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর, নাজিউর রহমান ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ এম ফারুকুর রহমান, ভোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলার কন্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান, বাংলাবাজার ফাতেমা খানম ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আফসার উদ্দিন বাবুল, দৈনিক আজকের ভোলা সম্পাদক মু. শওকাত হোসেন, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।
ভোলা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও যমুনা টিভি জেলা প্রতিনিধি সামস-উল- আলম মিঠুর সঞ্চালনায় ভোলায় কর্মরত সাংবাদিকরা এসময় উপস্থিত ছিলেন। সংবর্ধিত অতিথি বিদায়ী জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন বলেন, ভোলার মানুষের আতিথেয়তা কখনো ভোলার নয়। এটি বাংলাদের একটি বিচ্ছিন্ন দ্বীপ হলেও এখানকার মানুষ অনেক আন্তরিক ও আতিথেয়তা পরায়ন। এই জেলায় এসে এখানকার মানুষের আচার, আচরণ ও সুন্দর ব্যবহার আমাকে মুগ্ধ করেছে। আমার যখন ভোলায় বদলী হয় তখন আমার পরিবারের সবাই কান্নাকাটি করছিলো। তারা এখানে আসতে চায়নি। কিন্তু এখানে এসে এই সুন্দর পরিবেশ ও এখানকার মানুষের ভালো ব্যবহার ও আতিথেয়তা দেখে এখন আর যেতে ইচ্ছে করছে না। এখন মনে হয় বদলীটা যদি না হতো তাহলে আরো ভালো হতো। এখানে সল্প সময় কাটানো স্মৃতিগুলো আমার সারাজীবন মনে থাকবে। তিনি বলেন, এখানে সে বিভিন্ন কর্মকান্ডে সাংবাদিকদের সর্বাত্মক সহযোগীতা পেয়েছি। তারা আমাকে সহযোগীতা করেছে। আমার কাছে যে কোন বিষয় নিয়ে আসলে আমি তা সাধ্যমতো করার চেষ্টা করেছি। এসময় জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন এই সংবর্ধনা দিয়ে তাকে সম্মানিত করার জন্য সবাইকে ধন্যবাদ জানান।
অন্যান্য অতিথিবৃন্দ জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিনের সুস্বাস্থ্য, দীর্ঘায়ূ ও সুন্দরে ভবিষ্যৎ কামনা করেন। এসময় তারা বলেন, আমরা ভোলাবাসী একজন মেধাবী, সৎ, দক্ষ ও নিষ্ঠাবান জেলা প্রশাসক পেয়েছি। এই স্বল্প সময়ে আমাদের সাথে আপনার যে সুসম্পর্ক তৈরী হয়েছে এবং আমরা কর্মক্ষেত্রে আপনার যে সহযোগিতা পেয়েছি তা কখনো ভোলার সাংবাদিকরা ভূূলতে পারবে না।

LEAVE A REPLY