ভোলা পৌর এলাকার ৮১টি স্থানে কোরবানীর পশু জবাই করা হবে

0
674

ভোলা নিউজ ২৪ ডটনটে ॥ কোরবানীকে সামনে রেখে ভোলা শহরকে পরিস্কার পরিছন্ন ও পশু কোরবানী দেয়ার ক্ষেত্রে নির্ধারিত স্থানে জবাই দেয়া নিয়ে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে ভোলা পৌরসভায়।
গতকাল বেলা ১২টায় ভোলা পৌরসভার সম্মেলন কক্ষে এই বিশেষ সভা অনুষ্ঠিত হয়। পৌর মেয়র মো: মনিরুজ্জামান মনির এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন,জেলা প্রশাসক মোহা; সেলিম উদ্দিন,প্যানেল মেয়র মঞ্জরুল আলম,সালাউদ্দিন লিংকন প্রমুখ। এসময় পৌর মেয়র বলেন, পৌর এলাকার অন্তত ১৮শত পশু জবাই করার জন্য ৮১টি স্থান নির্ধারন করা হয়েছে। এক দিনের মধ্যেই পৌর এলাকাকে পরিস্কার কথা ব্যক্ত করেন মেয়র।

তিনি আরো বলেন,আমাদের নির্ধারিত স্থানে আমি মেয়র ও সকল কাউন্সিলররা কোরবানীর পশু জবাই করি। তা হলে বাকী সবাই একই স্থানে কোরবানীর পশু জবাই করবে। এভাবে এক সময় পৌরবাসী নির্ধারিত স্থানের বাহিরে কোরবানীর পশু জবাই করবে না। এর ফলে খুব দ্রুত সময়ের মধ্যে পৌরসভাকে বর্জমুক্ত করা সম্ভব হবে। যদিও ৪৫জনকে নিয়ে ৯টি ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। জেলা প্রশাসক মোহা; সেলিম উদ্দিন বলেন,পরিস্কার-পরিছন্নতা ঈমানের অংগ। তাই আসুন আমরা সবাই মিলে আমাদের শহরকে পরিস্কার পরিছন্ন রাখি। এসময় পৌরসভার প্যানেল মেয়র মোঃ মঞ্জুরুল আলম,কাউন্সিলর এফরানুর রহমান মিথুন মোল্লা,সালাউদ্দিন লিংকন,শাহ আলম,আতিক হোসেন প্রমূখ।

LEAVE A REPLY